• ঢাকা শুক্রবার, ১৮ অক্টোবর ২০২৪, ৩ কার্তিক ১৪৩১
logo

অনন্ত-রাধিকার বিয়ে

তারকারা যে উপহার দিলেন

বিনোদন ডেস্ক, আরটিভি

  ২৪ জুলাই ২০২৪, ১৮:১৪
ছবি সংগৃহীত

নতুন জীবনে পা রেখেছেন ভারতের শীর্ষ ধনকুবের মুকেশ আম্বানিপুত্র অনন্ত আম্বানি ও ব্যবসায়ী বীরেন মার্চেন্টের কন্যা রাধিকা মার্চেন্ট। গত ১২ জুলাই মুম্বাইয়ের জিও ওয়ার্ল্ড কনভেনশন সেন্টারে বসে তাদের বিয়ের আসর। এদিন রাতেই রাজকীয় আয়োজনে সাত পাকে বাঁধা পড়েন তারা।

অনন্ত-রাধিকার বিয়েতে উপস্থিত ছিলেন ১৪ হাজারেরও বেশি অতিথি। বলিউড তারকা থেকে শুরু করে এদিন উপস্থিত ছিলেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি, মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের মতো বিশিষ্ট রাজনীতিবিদেরা। জেফ বেজস, মার্ক জাকারবার্গের নামও ছিল অতিথিদের তালিকায়।

ফিল্মিবিটের সূত্র অনুযায়ী, বিয়েতে অনন্ত-রাধিকাকে একটি প্রাসাদোপম বাড়ি উপহার দিয়েছেন মুকেশ ও নীতা অম্বানি। দুবাইয়ের পাম জুমেইরায় ৬৪০ কোটি টাকা ব্যয়ে নবদম্পতির জন্য এই বাড়িটি কিনেছেন তারা। বাড়িতে ১০টি বেডরুম রয়েছে। বাড়ির সঙ্গে ব্যক্তিগত সমুদ্রসৈকতও রয়েছে।

শুধু বাড়িই নয়, পুত্রবধূ রাধিকাকে ১৩০ কোটি টাকা মূল্যের গয়না এবং ৫.৪২ কোটি টাকা মূল্যের বেন্টলি কন্টিনেন্টাল জিটিসি স্পিড কারও উপহার দিয়েছেন মুকেশ ও নীতা অম্বানি।

আম্বানিপুত্রের বিয়েতে সপরিবারে হাজির হয়েছিলেন শাহরুখ খান। বিয়ে উপলক্ষে অনন্ত-রাধিকাকে ৪০ কোটি টাকা মূল্যের একটি অ্যাপার্টমেন্ট উপহার দিয়েছেন বলিউডের এই বাদশা। অভিনেতার দেওয়া সেই বিলাসবহুল অ্যাপার্টমেন্টটি রয়েছে ফ্রান্সে।

নবদম্পতিকে ৩০ কোটি টাকা মূল্যের পান্না বসানো একটি হার উপহার দিয়েছেন অমিতাভ বচ্চন। অন্যদিকে অনন্ত-রাধিকার বিয়েতে ৯ কোটি টাকা মূল্যের মার্সিডিজ ব্র্যান্ডের একটি গাড়ি উপহার দিয়েছেন আলিয়া ভাট ও রণবীর কাপুর।

অনন্ত-রাধিকার বিয়েতে ১৯ লাখ টাকা মূল্যের সোনার হার উপহার দিয়েছেন ক্যাটরিনা কাইফ ও ভিকি কৌশল। হাতে বোনা একটি শাল উপহার দিয়েছেন কিয়ারা আদভানি এবং সিদ্ধার্থ মলহোত্রা। এই শালটির মূল্য নাকি ২৫ লাখ টাকা।

অনন্ত এবং রাধিকাকে ১৫ কোটি টাকা মূল্যের একটি স্পোর্টস বাইক উপহার দিয়েছেন সালমান খান। অনন্ত এবং রাধিকাকে ৬০ লাখ টাকা মূল্যের সোনার কলম উপহার দিয়েছেন অক্ষয় কুমার ও টুইঙ্কেল খান্না। এ ছাড়া রণবীর কাপুর এবং দীপিকা পাড়ুকোন ২০ কোটি টাকা মূল্যের রোল্‌স রয়েস ব্র্যান্ডের বিলাসবহুল গাড়ি উপহার দিয়েছেন নবদম্পতিকে।

অনন্ত-রাধিকার বিয়েতে তিন কোটি টাকা মূল্যের ল্যাম্বরঘিনি ব্র্যান্ডের একটি গাড়ি উপহার দিয়েছেন জন সিনা। অন্যদিকে বলিপাড়ার গুঞ্জন, ফেসবুকের প্রতিষ্ঠাতা মার্ক জাকারবার্গ ৩০০ কোটি টাকা মূল্যের একটি ব্যক্তিগত বিমান উপহার দিয়েছেন অনন্ত-রাধিকাকে।

মন্তব্য করুন

Radhuni
  • বিনোদন এর পাঠক প্রিয়
আরও পড়ুন
‘আম্বানিদের বিয়েতে গেলে নিজেকে ব্যর্থ মনে হতো’
কবে বিয়ে করছেন পার্নো মিত্র, জানালেন নিজেই
অনন্ত আম্বানির বিয়েতে বোমাতঙ্ক ছড়িয়ে গ্রেপ্তার যুবক
যাদেরকে নিয়ে হঠাৎ শ্রীলেখার বিস্ফোরক মন্তব্য