• ঢাকা রোববার, ০৮ সেপ্টেম্বর ২০২৪, ২৪ ভাদ্র ১৪৩১
logo

তিশার মৃত্যুতে অঝোরে কাঁদলেন সোনু নিগম

বিনোদন ডেস্ক, আরটিভি

  ২৪ জুলাই ২০২৪, ১৬:৫১
সংগৃহীত
ছবি: সংগৃহীত

টি-সিরিজের অন্যতম কর্ণধার কৃষাণ কুমারের মেয়ে তিশা কুমার আর নেই। মরণঘাতী ক্যানসারের সঙ্গে দীর্ঘ যুদ্ধ শেষে মাত্র ২০ বছর বয়সেই পরপারে পাড়ি জমালেন তিশা।

বৃহস্পতিবার (১৮ জুলাই) নিশ্বাস ত্যাগ করেন তিনি। তিশার মৃত্যুতে শোকাহত গোটা বলিউড।

এই ঘটনায় বেশ কিছু হৃদয় বিদারক ভিডিও এখন ভাইরাল। একটি ভিডিওতে তিশার মা ও প্রাক্তন অভিনেত্রী তানিয়া সিংকে যন্ত্রণা বুকে নিয়েই মেয়ের শেষকৃত্যে উপস্থিত হতে দেখা যাচ্ছে। তিশার শেষকৃত্যে উপস্থিত ছিলেন বলিউডের অনেক তারকা ও সংগীতশিল্পী। গায়ক সোনু নিগমও তিশা কুমারের প্রার্থনা সভায় শেষ শ্রদ্ধা জানাতে অংশ নিয়েছিলেন।

আর সেখানকার একটি ভিডিওতে সোনুকে অঝোরে কাঁদতে দেখা যায়। ইনস্টাগ্রামে পোস্ট করা একটি ভিডিওতে দেখা যায়, সোনু কৃষাণের কাছে গিয়ে মেঝেতে বসে আছেন। তিনি কৃষাণের কোলে মাথা রেখে কাঁদতে শুরু করেন। তাকে সান্ত্বনা দিতে দেখা যায় সন্তানহারা কৃষাণকে। ক্লিপে গায়ক শানকেও প্রার্থনা সভায় অংশ নিতে দেখা গেছে।

এদিকে সোনু নিগমের এমন কান্না অনেক অনুরাগীর হৃদয় স্পর্শ করেছে। সেই কান্নার ভিডিওতে প্রতিক্রিয়া জানিয়ে এক ভক্ত লিখেছেন, সোনু নিগম নিজেও একজন বাবা, তাই তিনি কিষাণ কুমারের জন্য সহানুভূতিশীল।’ অপর এক অনুরাগী লিখেছেন, ‘সোনু ভালো মানসিকতার একজন। কেউ কেউ সোনুকে আবেগপ্রবণ মানুষ হিসেবেও উল্লেখ করেছেন।

এদিন তিশা কুমারকে শেষ শ্রদ্ধা জানাতে আরও অনেক তারকা প্রার্থনা সভায় এসেছিলেন। কার্তিক আরিয়ান, অনিল কাপুর, অনু মালিক, উদিত নারায়ণ, জ্যাকি শ্রফ এবং ববি দেওলকে দেখা যায় শ্রদ্ধাঞ্জলি অনুষ্ঠানে।

তিশার শেষকৃত্যেও চলচ্চিত্র জগতের বেশ কয়েকজন সদস্য উপস্থিত ছিলেন। টি-সিরিজের প্রধান ও তিশার কাকা ভূষণ কুমার, ফারাহ খান, রীতেশ দেশমুখ থেকে শুরু করে জাভেদ জাফরি, অনেকেই শ্মশানে গিয়েছিলেন।

মন্তব্য করুন

Radhuni
  • বিনোদন এর পাঠক প্রিয়
আরও পড়ুন
আশা ভোঁসলের পা ধুয়ে সম্মান প্রদর্শন, প্রশংসায় ভাসছেন সোনু নিগম