• ঢাকা মঙ্গলবার, ১৭ সেপ্টেম্বর ২০২৪, ২ আশ্বিন ১৪৩১
logo

দীপিকার সঙ্গে অন্তরঙ্গ দৃশ্যের আগে ভয় পেয়েছিলেন সিদ্ধান্ত

বিনোদন ডেস্ক, আরটিভি

  ২৮ জুলাই ২০২৪, ১১:৪৫
ছবি সংগৃহীত

মুক্তির পর বেশ প্রশংসা কুড়িয়েছিল দীপিকা পাড়ুকোন ও সিদ্ধান্ত চতুর্বেদী অভিনীত সিনেমা ‘গেহরেইয়া’। ২০২২ সালে মুক্তি পায় সিনেমাটি। তবে সিনেমায় দীপিকা-সিদ্ধান্তের অন্তরঙ্গ দৃশ্য নিয়েও কম চর্চা হয়নি অন্তর্জালে।

ভারতীয় গণমাধ্যম ইন্ডিয়ান এক্সপ্রেসের সূত্র হতে জানা যায়, ‘গেহরেইয়া’সিনেমায় একজন প্রতারকের চরিত্রে অভিনয় করেছিলেন সিদ্ধান্ত। প্রেমিকাকে ঠকিয়ে তারই চাচাতো বোনের সঙ্গে সম্পর্ক গড়ে তোলে অভিনেতার চরিত্রটি। যা ঘিরে বেশ চর্চা শুরু হয়েছিল নেটদুনিয়ায়। এর কারণ, দীপিকার সঙ্গে সিদ্ধান্তের বেশ কিছু ঘনিষ্ঠ দৃশ্য।

বলিউডের প্রথম সারির অভিনেত্রীর সঙ্গে এমন ঘনিষ্ঠ দৃশ্যে অভিনয় করা কি খুব সহজ ছিল? সম্প্রতি এক সাক্ষাৎকারে বিষয়টি নিয়ে কথা বলেন সিদ্ধান্ত।

তিনি বলেন, ‘গেহরেইয়া’-তে অন্তরঙ্গ দৃশ্যে অভিনয় করতে গিয়ে নাকি বেগ পেতে হয়েছিল আমাকে। দীপিকার সঙ্গে ঘনিষ্ঠ দৃশ্যের শুটিংয়ের আগে ভীষণ ভয় পেয়ে গিয়েছিলাম।

তবে আত্মীয়রা সিদ্ধান্তের এই সিনেমা খুব একটা ভালোভাবে গ্রহণ করেননি। অভিনেতার মামা নাকি ছবিটা দেখে বেশ লজ্জায় পড়েছিলেন।

এ প্রসঙ্গে সিদ্ধান্ত বলেন, আগে ছবিটা দেখুন আর বুঝুন। কিন্তু সবাই ঘনিষ্ঠ দৃশ্য নিয়ে মাথা ঘামিয়েছে আর হাসাহাসি করেছে। কেউ কাজটা নিয়ে কিছু বলেননি।

জানা গেছে, সিনেমার প্রযোজক করণ জোহর আলাদা করে সিদ্ধান্তকে ডেকে কিছু পরামর্শ দেন। অভিনেতার কাছে তিনি জানতে চান— আসলে সমস্যাটা কোথায়? আমি তখন সবটা খুলে বলি তাকে।

পরে করণ বলেন, আরে, তুমি একজন পেশাদার অভিনেতা। তাই একজন পেশাদার অভিনেতার মতোই আচরণ করো। এটা তোমার কাজ।

শুধু করণই নন, এই চরিত্রে অভিনয়ের জন্য বাবার থেকেও পরামর্শ পেয়েছিলেন সিদ্ধান্ত। অভিনেতার বাবা বলেছিলেন, শোনো, ভারতে ৯৯ শতাংশ মানুষ এমন একটি সুযোগ পাওয়ার জন্য যা খুশি করতে পারেন। তারা এক সেকেন্ডের জন্যও ভাববেন না। তুমি এত কী ভাবছ? একজন পুরুষ ও একজন পেশাদার অভিনেতা হিসেবে ভাবো। এটাই তোমার কাজ।

মন্তব্য করুন

Radhuni
  • বিনোদন এর পাঠক প্রিয়
আরও পড়ুন
মেয়ের নাম কী রাখছেন রণবীর-দীপিকা
কন্যা সন্তানের মা হলেন দীপিকা পাড়ুকোন
হাসপাতালে দীপিকা
প্রকাশ্যে দীপিকার বেবিবাম্পের ছবি