• ঢাকা মঙ্গলবার, ১৭ সেপ্টেম্বর ২০২৪, ২ আশ্বিন ১৪৩১
logo

পুরোনো ভিডিও ভাইরাল রণবীর-ক্যাটরিনার

বিনোদন ডেস্ক, আরটিভি

  ৩১ আগস্ট ২০২৪, ১৫:৩০
ছবি সংগৃহীত

ব্যক্তিগত জীবনে একাধিক অভিনেত্রীর সঙ্গে প্রেমের সম্পর্কে ছিলেন বলিউড অভিনেতা রণবীর কাপুর। যাদের মধ্যে অভিনেত্রী ক্যাটরিনা কাইফ অন্যতম। যদিও পরে আলিয়া ভাটকে বিয়ে করে সংসার জীবনে থিতু হয়েছেন তিনি। অন্যদিকে ভিকি কৌশলের সঙ্গে সাত পাকে বাঁধা পড়েন ক্যাটরিনাও।

অনেকটা সময়ই একে অন্যের সঙ্গে ছিলেন রণবীর-ক্যাটরিনা। কিন্তু এখন যার যার সংসার নিয়ে ব্যস্ত তারা। এর মধ্যেই সামাজিক যোগাযোগমাধ্যমে ফের ভাইরাল হলো ভিকি-ক্যাটের পুরোনো একটি ভিডিও।

বলিউড লাইফের সূত্র অনুযায়ী, ২০১৬ সালে রণবীর-ক্যাটরিনার সম্পর্কে ফাটল ধরে। সে সময় ভারতের একটি রেডিও স্টেশনে সিনেমার প্রচারণার অনুষ্ঠানে সাক্ষাৎকার দিতে যান তারা।

আলাপচারিতার একপর্যায়ে সঞ্চালক রণবীরকে প্রশ্ন করলে সেই প্রশ্নের উত্তর দিতে চান ক্যাটরিনা। আর এতেই মেজাজ হারান রণবীর। রেগে বলেন, ক্যাটরিনা চুপ করো! আমাকে আমার উত্তরটা দিতে দাও।

রণবীরের এমন প্রতিক্রিয়ার পরেও থেমে থাকেননি ক্যাটরিনা। হাসতে হাসতে অভিনেত্রী প্রশ্ন করেন, মুহূর্তটা ভালো করে ক্যামেরাবন্দি করা হয়েছে কি না? পুনরায় মেজাজ হারিয়ে রণবীর বলেন, সব কথায় নাক গলাচ্ছেন ক্যাটরিনা।

নতুন করে এই ভিডিওটি আবারও সামনে আনে পিচ অ্যান্ড পপকর্ণ নামে বলিউডভিত্তিক একটি এক্স অ্যাকাউন্ট। যা মুহূর্তেই ভাইরাল হয়ে যায় নেটদুনিয়ায়।

প্রসঙ্গত, একসঙ্গে তিনটি সিনেমায় অভিনয় করেছেন রণবীর-ক্যাটরিনা। সিনেমাগুলো হলো— ‘রাজনীতি’, ‘জাজ্ঞা জাসুস’ ও ‘আজব প্রেম কি গজব কাহানি’।

মন্তব্য করুন

Radhuni
  • বিনোদন এর পাঠক প্রিয়
আরও পড়ুন
দীপিকার সঙ্গে প্রেমের আসল সত্য কেউ জানে না: রণবীর
পরনারীর সঙ্গে ঘনিষ্ঠ রণবীর, অতঃপর...
রণবীরের ভিডিও ভাইরাল, উত্তাল নেটদুনিয়া
বিবাহবার্ষিকীতে বরকে শুভেচ্ছা জানিয়ে যা লিখলেন আলিয়া