• ঢাকা বৃহস্পতিবার, ১৯ সেপ্টেম্বর ২০২৪, ৪ আশ্বিন ১৪৩১
logo

হাসপাতালে দীপিকা

বিনোদন ডেস্ক, আরটিভি

  ০৮ সেপ্টেম্বর ২০২৪, ০৯:১০
দীপিকা পাডুকোন
দীপিকা পাডুকোন

চলতি মাসেই প্রথম সন্তানের বাবা-মা হতে দীপিকা পাডুকোন ও রণবীর সিং। গত ৭ সেপ্টেম্বর বিকেলে মুম্বাইয়ের এইচ এন রিলায়েন্স হাসপাতালের সামনে পরিবারসহ দেখা গেছে দীপিকাকে। তবে নিয়মিত চেকআপ নাকি সন্তান জন্ম দেওয়ার জন্য হাসপাতালে ভর্তি হয়েছেন অভিনেত্রী, তা এখনও যানা যায়নি।

এদিকে অন্তঃসত্ত্বা দীপিকাকে হাসপাতালে দেখা মাত্রই উচ্ছ্বাস প্রকাশ করছেন অভিনেত্রীর ভক্তরা। যদিও অভিনেত্রীর ঘনিষ্ঠ সূত্রে জানা গিয়েছিল, আগামী ২৮ সেপ্টেম্বর ভূমিষ্ঠ হতে পারে রণবীর-দীপিকার প্রথম সন্তান। কিন্তু তার অনেক আগেই হাসপাতালে হাজির এই তারকা দম্পতি।

ইনস্টাগ্রামে সেই ভিডিও ছড়িয়ে পড়েছে সামাজিক যোগাযোগমাধ্যমে। সেটা দেখেই নেটিজেনদের প্রশ্ন, তাহলে কি নির্দিষ্ট দিনের আগেই জন্ম নিচ্ছে রণবীর-দীপিকার প্রথম সন্তান?

তবে পাপারাজ্জিদের দাবি, আজই হয়তো সন্তানের মা হতে পারেন দীপিকা। যে কারণে ইতোমধ্যেই বলিউডের তারকা এই দম্পতিকে শুভেচ্ছায় ভাসাচ্ছেন তারা। একজন লিখেছেন, নিরাপদ ও ঝামেলামুক্ত ডেলিভারির জন্যই হয়তো নির্দিষ্ট দিনের আগেই হাসপাতালে হাজির হয়েছেন রণবীর-দীপিকা। আরেকজন লেখেন, ‘ঘরে দেবী লক্ষ্মী আসছে। ঈশ্বর দীপিকা ও অনাগত সন্তানের মঙ্গল করুন।’

প্রথম দিকে শোনা গিয়েছিল, সন্তান জন্ম দেওয়ার আগেই দীপিকা ও রণবীর পৌঁছাবেন লন্ডনে। সেখানেই এক হাসপাতালে সন্তানের জন্ম দেবেন অভিনেত্রী। তবে আপাতত মত পরিবর্তন করেছেন তারা। নিজের প্রথম সন্তানকে ভারতের মাটিতেই স্বাগতম জানাতে চলেছেন এই দম্পতি।

প্রসঙ্গত, সর্বশেষ ‘কল্কি ২৮৯৮ এডি’ সিনেমায় দেখা গেছে দীপিকাকে। অন্তঃসত্ত্বা থাকাকালীন এই ছবির শুটিং করেছিলেন তিনি। সিনেমাতেও এক অন্তঃসত্ত্বা নারীর চরিত্রেই দেখা যায় তাকে। এছাড়াও দীপাবলিতে দীপিকার পরবর্তী সিনেমা মুক্তি পাবে ‘সিংহম এগেইন।’

মন্তব্য করুন

Radhuni
  • বিনোদন এর পাঠক প্রিয়
আরও পড়ুন
মেয়ের নাম কী রাখছেন রণবীর-দীপিকা
কন্যা সন্তানের মা হলেন দীপিকা পাড়ুকোন
প্রকাশ্যে দীপিকার বেবিবাম্পের ছবি
দীপিকার সঙ্গে অন্তরঙ্গ দৃশ্যের আগে ভয় পেয়েছিলেন সিদ্ধান্ত