• ঢাকা বৃহস্পতিবার, ১৯ সেপ্টেম্বর ২০২৪, ৪ আশ্বিন ১৪৩১
logo

ভক্তদের যে কারণে অপেক্ষা করতে বললেন নাজিফা তুষি

বিনোদন ডেস্ক, আরটিভি

  ১৪ সেপ্টেম্বর ২০২৪, ১৩:৫২
নাজিফা তুষি
নাজিফা তুষি

নাটক ও মডেলিং দিয়ে শোবিজে পথচলা শুরু অভিনেত্রী নাজিফা তুষির। তবে তার অভিনীত ক্যারিয়ারের প্রথম সিনেমা ‘হাওয়া’র মাধ্যমে দর্শকের নজর কাড়েন এই অভিনেত্রী।

প্রথম সিনেমার পর আর নতুন কোনো সিনেমায় দেখা যায়নি তুষিকে। ওই সময় বিভিন্ন অভিনয় কর্মশালা ও কোর্স করেছেন তিনি। প্রাচ্যনাটের সঙ্গেও যুক্ত ছিলেন এই অভিনেত্রী। এবার ভক্তদের অপেক্ষা করতে বললেন তুষি।

নাজিফা তুষি

জানা গেছে, বর্তমানে নতুন কাজ নিয়ে ব্যস্ত সময় পার করছেন তিনি। বিভিন্ন কনটেন্টের শুটিং করেছেন। সম্প্রতি দেশের একটি গণমাধ্যমে নিজের কাজের ব্যস্ততা প্রসঙ্গে কথা বলেছেন তুষি।

অভিনেত্রী বলেন, গুরুত্বপূর্ণ মানুষের সঙ্গে যখন কাজ হয়, তখন নিজের মধ্যেও এক ধরনের ছাপ পড়ে। মনে হতো, এ সময়টায় আমার মধ্যে কিছু না কিছু ঢুকছে, যেটা নতুন। তবে নতুন কাজ নিয়ে স্পষ্ট করে কিছু বলেননি অভিনেত্রী।

নাজিফা তুষি

তুষি বলেন, নতুন সিনেমাটি নিয়ে কিছু বলা নিষেধ আছে। এ কারণে আমিও খোলাসা করতে পারছি না। বলা যায়, আমিও হাঁপিয়ে উঠেছি। আমারও তো ভক্তদের নতুন কাজের খবর জানাতে ইচ্ছা করে।

তবে ভক্তদের আশ্বস্ত করে অভিনেত্রী বলেন, একটি কাজ শেষ হয়েছে। ভক্তদের অপেক্ষা করতে হবে। কাজটি নিয়ে ভীষণ আশাবাদী আমি। কারণ, ভালো হয়েছে। যার সঙ্গে কাজ করেছি, তিনি আমার পছন্দের একজন নির্মাতা। যে প্রসেসে কাজটা হয়েছে, এটা অনেকটা মেঘ না চাইতে বৃষ্টির মতো।

নাজিফা তুষি

তুষির ভাষ্য, এখনই নতুন সিনেমা নিয়ে কোনো তথ্য দিতে পারবেন না তিনি। প্রযোজক-পরিচালকেরা সময়মতো সব জানাবেন। তবে আগামী বছর তাকে পর্দায় দেখা যাবে বলে জানান এই অভিনেত্রী। একে একে তিনটি নতুন কাজ মুক্তি পাবে তার। তাই আপাতত সে অপেক্ষাতেই থাকতে হবে তুষি ভক্তদের।

আরটিভি/এইচএসকে/এসকে

মন্তব্য করুন

Radhuni
  • বিনোদন এর পাঠক প্রিয়
আরও পড়ুন
শাকিবের নায়িকা হওয়া প্রসঙ্গে মুখ খুললেন নাজিফা তুষি
শুক্রবার প্রাচ্যনাটের নাটক ‘অচলায়তন’
প্রাচ্যনাট্যের ২৭ বছর পূর্তিতে মঞ্চায়িত হবে ‘পুলসিরাত’