• ঢাকা শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪, ৫ আশ্বিন ১৪৩১
logo

শাকিবের নায়িকা হওয়া প্রসঙ্গে মুখ খুললেন নাজিফা তুষি

বিনোদন ডেস্ক, আরটিভি

  ০২ জুন ২০২৪, ১০:০২
শাকিব খান ও  নাজিফা তুষি
শাকিব খান ও নাজিফা তুষি

‘হাওয়া’ সিনেমায় অভিনয় করে দর্শকদের নজর কাড়েন চিত্রনায়িকা নাজিফা তুষি। এরপর আর খুব একটা আলোচনায় দেখা যায়নি তাকে। তবে কয়েক দিন ধরে সামাজিক যোগাযোগমাধ্যমে চাউর হচ্ছে— শাকিব খানের সঙ্গে জুটি বাঁধছেন তিনি।

অভিনেতার পরবর্তী সিনেমার নায়িকা হতে যাচ্ছেন তুষি। সিনেমাটি নির্মাণ করবেন ভার্সেটাইল মিডিয়ার কর্ণধার ও প্রযোজক আরশাদ আদনান। অবশেষে শাকিবের নায়িকা হওয়া প্রসঙ্গে মুখ খুলেছেন এই চিত্রনায়িকা।

শাকিবের সঙ্গে তুষির জুটি হওয়ার বিষয়টি নিয়ে নেটদুনিয়ায় যখন জোর চর্চা হচ্ছে, ঠিক তখনই এ খবরকে মিথ্যা ও ভিত্তিহীন বলে দাবি করলেন তুষি। সম্প্রতি দেশের একটি গণমাধ্যমকে এ নায়িকা জানান, শাকিবের নায়িকা হওয়ার বিষয়টি গুজব ছাড়া আর কিছুই নয়।

তুষি বলেন, শাকিব ভাইয়ের পরবর্তী সিনেমায় আমার নায়িকা হতে যাওয়ার বিষয়টি একেবারেই মিথ্যা। এ নিয়ে আমার সঙ্গে কারও কোনো কথা বা আলোচনা হয়নি। কোনো সিনেমা নিয়ে কথা তো দূরের বিষয়, তার সঙ্গে আমার কখনও দেখাও হয়নি। কিন্তু যারা দাবি করেছেন, তাদের উচিত ছিল এ ধরনের নিউজ করার আগে আমার সঙ্গে কথা বলা।

জানা গেছে, শাকিব খানের প্রতিষ্ঠান রিমার্ক হারলানের শুভেচ্ছাদূত হিসেবে যুক্ত হয়েছেন তুষি। এ ব্যাপারে তার ভাষ্য, শাকিব ভাই যে এই প্রতিষ্ঠানের সঙ্গে রয়েছেন, সেটিও জানা ছিল না আমার।

তিনি আরও বলেন, আমার সঙ্গে প্রতিষ্ঠানটির কয়েকজন কর্মকর্তা যোগাযোগ করেছিলেন। তাদের সঙ্গেই কথা বলেছি আমি। কিন্তু শাকিব ভাই যে ওই প্রতিষ্ঠানের দায়িত্বে রয়েছে, সেটি জানা ছিল না আমার। তবে পরে জানতে পেরেছি বিষয়টি।

মন্তব্য করুন

Radhuni
  • বিনোদন এর পাঠক প্রিয়
আরও পড়ুন
ভক্তদের যে কারণে অপেক্ষা করতে বললেন নাজিফা তুষি
শাকিব-সিয়ামের বিরুদ্ধে আইন লঙ্ঘনের অভিযোগ
স্মরণকালের ভয়াবহ বন্যা, শাকিবের ঘুম ভাঙবে কবে
বিপিএলে দল কিনলেন শাকিব খানের ‘রিমার্ক হারল্যান’