• ঢাকা রোববার, ০৮ সেপ্টেম্বর ২০২৪, ২৪ ভাদ্র ১৪৩১
logo

এমবাপ্পেকে বরণে ‘রাজসিক আয়োজন’ রিয়াল মাদ্রিদের

স্পোর্টস ডেস্ক, আরটিভি নিউজ

  ১৩ জুলাই ২০২৪, ১২:৪৮
এমবাপ্পে
ছবি- সংগৃহীত

চলতি বছর ফুটবল বিশ্বের সবচেয়ে আলোচিত বিষয় ছিল ফ্রান্সের বিশ্বকাপজয়ী তারকা ফুটবলার কিলিয়ান এমবাপ্পের রিয়াল মাদ্রিদে যোগ দেওয়া। দীর্ঘ ৫ বছরের নাটকীয়তার পর ইউরোপের সফল ক্লাবে নাম লিখিয়েছেন তিনি।

সাম্প্রতিক এই ফরাসি তারকার জার্সি নম্বরও উন্মোচন করেছে রিয়াল মাদ্রিদ। পেয়েছেন করিম বেনজেমার রেখে যাওয়া ৯ নম্বর জার্সি। সেই জার্সি বিক্রিতেই রীতিমত হিমশিম খাচ্ছে দোকানগুলো।

সাধারণত অতিরিক্ত চাহিদার জন্য তারকা ফুটবলারদের জার্সি হাতে পেতে ভক্তদের অপেক্ষা করতে হয় ৩ থেকে ৪ কর্মদিবস। সেখানে স্প্যানিশ গণমাধ্যমের মতে, এমবাপ্পের জার্সি পেতে ভক্তদের অপেক্ষা করতে হবে প্রায় ৬ সপ্তাহ।

সময়ের সেরা ফুটবলারদের একজন এমবাপ্পে, দীর্ঘ অপেক্ষার পর মাদ্রিদে এসেছেন। ফলে সান্তিয়াগো বার্নাব্যুতে ফরাসি তারকার উপস্থাপন নিয়েও চলছে দারুণ পরিকল্পনা। যেখানে তিনি রেকর্ড ভেঙে পেছনে ফেলতে পারেন নিজের আইডল ক্রিশ্চিয়ানো রোনালদোকেও।

২০০৯ সালে ম্যানচেস্টার ইউনাইটেড থেকে রিয়ালে পাড়ি জমিয়েছিলেন পর্তুগিজ সুপারস্টার। এই মহাতারকার উপস্থাপন অনুষ্ঠানে, উপস্থিত ছিলেন ৮০ হাজার দর্শক। ফুটবল ইতিহাসে সেই রেকর্ড এখনও পর্যন্ত অক্ষুণ্ণ রয়েছে।

দীর্ঘ দেড় দশক পর, সেই একই মাঠে নতুন ইতিহাস লিখতে চলেছেন এমবাপ্পে। ধারণা করা হচ্ছে, ১৬ জুলাই বার্নাব্যুতে ৮৫ হাজার দর্শক, এই ফরাসি তারকাকে বরণ করে নিতে উপস্থিত থাকবেন। যেখানে ক্লাব প্রেসিডেন্ট ফ্লোরেন্টিনো পেরেজসহ থাকবেন বেশ কয়েকজন কিংবদন্তি ফুটবলারও।

দিনটিকে ঐতিহাসিক করে রাখতে নিজেদের সর্বোচ্চটা করবে রিয়াল মাদ্রিদ। স্প্যানিশ গণমাধ্যম অনুযায়ী, সেদিন লকার রুম থেকে স্টেজ পর্যন্ত ক্যাটওয়াক তৈরি করা হবে, যার পাশ জুড়ে থাকবে আতশবাজির ব্যবস্থা। এ ছাড়া স্টেজে চলবে লাইভ মিউজিক।

যার মাঝ দিয়েই পর্তুগিজ তারকার মত ৯ নাম্বার জার্সি গায়ে জড়িয়ে মাঠে প্রবেশ করবেন এমবাপ্পে। ফলে মাদ্রিদ ভক্তদের অপেক্ষা এখন বহুল প্রতীক্ষিত সেই মুহূর্তের।

মন্তব্য করুন

Radhuni
  • খেলা এর পাঠক প্রিয়
আরও পড়ুন
এমবাপ্পের জোড়া গোলে জয়ে ফিরল রিয়াল মাদ্রিদ
লা লিগায় টানা দুই ম্যাচে ব্যর্থ এমবাপ্পে, যা বললেন আনচেলত্তি
ঘরের মাঠে রিয়াল মাদ্রিদকে রুখে দিল মায়োর্কা
স্বপ্নময় অভিষেকের পর যে বার্তা দিলেন এমবাপ্পে