• ঢাকা মঙ্গলবার, ০১ অক্টোবর ২০২৪, ১৭ আশ্বিন ১৪৩১
logo

রাসেলকে ছাড়াই টি-টোয়েন্টি সিরিজের দল ঘোষণা ওয়েস্ট ইন্ডিজের

স্পোর্টস ডেস্ক, আরটিভি নিউজ

  ১৯ আগস্ট ২০২৪, ১৫:৪৪
রাসেল
ছবি- সংগৃহীত

সদ্য শেষ হওয়া টি-টোয়েন্টি বিশ্বকাপকে সামনে রেখে চলতি বছর টি-টোয়েন্টি দলে ফিরেছিলেন ক্যারিবিয়ান অলরাউন্ডার আন্দ্রে রাসেল। তবে বিশ্বকাপে নিজেদের প্রত্যাশা পূরণ করতে পারেনি দুইবারের চ্যাম্পিয়নরা। ঘরের মাঠে এবার প্রোটিয়াদের টি-টোয়েন্টি সিরিজে মাঠে নামবে ওয়েস্ট ইন্ডিজ। এই সিরিজ থেকে বিশ্রাম দেওয়া হয়েছে রাসেলকে।

রভম্যান পাওয়েলকে অধিনায়ক করে ১৫ সদস্যের স্কোয়াড ঘোষণা করেছে ক্যারিবিয়ান ক্রিকেট বোর্ড। বিশ্বকাপের স্কোয়াডের থেকে তিনটি পরিবর্তন এনেছে তারা। দলে সুযোগ পেয়েছেন অলরাউন্ডার ফ্যাবিয়েন অ্যালেন, এলিক আথানজে এবং পেসার ম্যাথু ফোর্ড।

আর বিশ্রাম দেওয়া হয়েছে রাসেল এবং হোল্ডারকে। এই দুই ক্রিকেটারকে বিশ্রাম দেওয়ার বিষয়টি নিশ্চিত করেছেন ওয়েস্ট ইন্ডিজ ক্রিকেট ক্রিকেট বোর্ডের ডিরেক্টর অব ক্রিকেট মাইলস বাসকোম্ব।

তিনি বলেন, আন্দ্রে রাসেলকে বিশ্রাম এবং সুস্থতার জন্য একটা নির্দিষ্ট সময় দেওয়া হয়েছে। জেসন হোল্ডারকেও একইভাবে ইংল্যান্ড ও দক্ষিণ আফ্রিকার বিপক্ষে টানা পাঁচটি টেস্ট খেলার পর বিশ্রাম দেওয়া হয়েছে। বিশ্রামের সময় সিডব্লিউআইয়ের বিজ্ঞান ও মেডিকেল বিভাগের সাথে কাজ করবেন তারা।

সর্বশেষ পাঁচটি টি-টোয়েন্টি সিরিজের চারটিতেই জিতেছে ওয়েস্ট ইন্ডিজ। টি-টোয়েন্টি বিশ্বকাপে দক্ষিণ আফ্রিকার বিপক্ষে হেরে সেমিফাইনালে খেলা হয়নি ওয়েস্ট ইন্ডিজের। দক্ষিণ আফ্রিকার বিপক্ষে খেলাকে দল পুনর্গঠন ও গেমপ্ল্যান সাজানোর ক্ষেত্রে বড় সুযোগ হিসেবে দেখছেন মাইলস বাসকোম্ব।

দক্ষিণ আফ্রিকার বিপক্ষে ওয়েস্ট ইন্ডিজের টি-টোয়েন্টি স্কোয়াড

রভম্যান পাওয়েল (অধিনায়ক), জনসন চার্লস, রোস্টন চেজ, শিমরন হেটমায়ার, ফাবিয়েন অ্যালেন, নিকোলাস পুরান, শাই হোপ, এলিক আথানজে, রোমারিও শেফার্ড, ওবেদ ম্যাকয়, আকিল হোসেন, শামার জোসেফ, গুডাকেশ মোটি, ম্যাথু ফোর্ড ও শেরফান রাদারফোর্ড।

মন্তব্য করুন

Radhuni
  • খেলা এর পাঠক প্রিয়
আরও পড়ুন
ভারতের বিধ্বংসী ব্যাটিংয়ের পর ২ উইকেট হারিয়ে চতুর্থ দিন শেষ বাংলাদেশের
বাংলাদেশ সিরিজের জন্য শক্তিশালী দল ঘোষণা দক্ষিণ আফ্রিকার 
টি-টোয়েন্টি মেজাজে রান তুলছে ভারত
দক্ষিণ আফ্রিকা সিরিজের সূচি প্রকাশ করল বিসিবি