• ঢাকা মঙ্গলবার, ১৭ সেপ্টেম্বর ২০২৪, ২ আশ্বিন ১৪৩১
logo

পাকিস্তানকে হোয়াইটওয়াশের পর শান্তকে প্রধান উপদেষ্টার ফোন

স্পোর্টস ডেস্ক, আরটিভি নিউজ

  ০৩ সেপ্টেম্বর ২০২৪, ১৬:১৯
বাংলাদেশ-পাকিস্তান
ছবি- সংগৃহীত

পাকিস্তানের বিপক্ষে প্রথম ম্যাচ টেস্টে ১০ উইকেটের জয় পেয়েছিল বাংলাদেশ। সেই ধারাবাহিকতা ধরে রেখে এবার পাকিস্তানের বিপক্ষে সিরিজ জিতেছে টাইগাররা। তাও আবার বাবর-রিজওয়ানদের ঘরের মাটিতে তাদের হোয়াইটওয়াশ করে। দলের এমন সাফল্যের জন্য অন্তর্বর্তীকালীন সরকারের প্রধান উপদেষ্টা ড. মুহাম্মদ ইউনূসের ফোন পেয়েছেন অধিনায়ক নাজমুল হাসান শান্ত।

মঙ্গলবার (৩ সেপ্টেম্বর) নিজের ভেরিফায়েড ফেসবুক অ্যাকাউন্টে এক পোস্টের মাধ্যমে এই তথ্য নিশ্চিত করেছে বিসিবির ক্রিকেট অপারেশন্সের সহকারী ইনচার্জ শাহরিয়ার নাফিস।

পোস্টে লিখেছেন, প্রধান উপদেষ্টা ড. মুহাম্মদ ইউনূসের অফিস থেকে মাত্র ফোন পেলাম। শান্তকে ফরওয়ার্ড করে দিয়েছি। বাংলাদেশ দলকে অনেক অনেক অভিনন্দন।

ওই পোস্টের সঙ্গে একটি ছবি সংযুক্ত করে দিয়েছেন নাফিস। যেখানে ফোন কানে রেখে কথা বলতে দেখা যাচ্ছে শান্তকে। যা নিঃসন্দেহে বাংলাদেশের এই অভূতপূর্ব জয়ের আনন্দ আরও বাড়িয়ে দেবে!

দ্বিতীয় টেস্টের প্রথম ইনিংসে ২৭৪ রান করেছিল পাকিস্তান। এরপর ব্যাটিংয়ে নেমে ২৬২ রানে অলআউট হয় বাংলাদেশ। দ্বিতীয় ইনিংসেও সুবিধা করতে পারেননি স্বাগতিকরা। ১৭২ রানে অলআউট হলে ১৮৫ রানের সহজ লক্ষ্য পায় বাংলাদেশ। জবাব দিতে নেমে ৬ উইকেট হাতে থাকতেই জয় তুলে নেই টাইগাররা। দেশের বাইরে তৃতীয় সিরিজ জয় এটি।

মন্তব্য করুন

Radhuni
  • খেলা এর পাঠক প্রিয়
আরও পড়ুন
ঢাকার যানজট নিরসনের উপায় খুঁজতে নির্দেশ প্রধান উপদেষ্টার
পাকিস্তানে জঙ্গি হামলা বাড়ছে যে কারণে
সেনাসদর পরিদর্শন করলেন প্রধান উপদেষ্টা 
মাজারের শান্তিশৃঙ্খলা রক্ষায় ডিসিদের ২ নির্দেশনা