• ঢাকা মঙ্গলবার, ০১ অক্টোবর ২০২৪, ১৭ আশ্বিন ১৪৩১
logo

আল নাসরের জয়ের দিনে মৃত বাবাকে গোল উৎসর্গ রোনালদোর

স্পোর্টস ডেস্ক, আরটিভি নিউজ

  ০১ অক্টোবর ২০২৪, ১১:২৫
রোনালদো
ছবি-এএফপি

এএফসি চ্যাম্পিয়ন্স লিগের চলতি মৌসুমের প্রথম ম্যাচে ড্র করলেও, দ্বিতীয় ম্যাচে কাতারের ক্লাব আল রাইয়ানকে ২-১ গোলের ব্যবধানে হারিয়েছে আল নাসর। সৌদি আরবের ক্লাবটির হয়ে জয়সূচক গোলটি করেছেন ক্রিশ্চিয়ানো রোনালদো। আর এই গোলটি মৃত বাবাকে উৎসর্গ করেছেন তিনি।

সোমবার (১ অক্টোবর) ঘরের মাঠ রিয়াদের আল আওয়াল পার্কে প্রথমার্ধের শেষ দিকে কাছ থেকে হেড করে প্রথম গোলটি করেন সাদিও মানে। দুই অর্ধে বেশ কয়েকটি সুযোগ পান রোনালদো। তার তিনটি হেড বাইরে চলে যায় অল্পের জন্য। আরেকবার বল জালে পাঠালেও গোল পাননি অফসাইড হওয়ায়।

অবশেষে ৭৬তম মিনিটে বক্সের ভেতর বল পেয়ে প্রতিপক্ষের ডিফেন্ডারের সামনে থেকেই বা পাঁশে দারুণ ফিনিশিংয়ে বল জালে জড়ান পর্তুগিজ তারকা। হাজার গোলের স্বপ্নপূরণের পথে তার ক্যারিয়ার গোলসংখ্যা হলো এখন ৯০৪টি। ৮৭তম মিনিটে আল রাইয়ান ব্যবধান কমালেও জয় নিয়ে মাঠ ছাড়ে আল নাসর।

এদিন গোল করার পর মাঠের এক প্রান্তে ছুটে গেলেন ক্রিস্তিয়ানো রোনালদো। কিন্তু চেনা উদযাপন দেখা গেল না তার। বরং দাঁড়িয়ে ওপরে তুলে আঙুল উঁচিয়ে দেখালেন আকাশের দিকে। তবে শেষে জানা যায় এমন উদযাপনের আসল রহস্য।

ম্যাচ শেষে রোনালদো বলেন, আজকের গোলের একটা আলাদা স্বাদ আছে। আজ আমার বাবার জন্মদিন। এই গোলটি তার জন্য।

উল্লেখ্য, ২০০৫ সালে রোনালদো ম্যানচেস্টার ইউনাইটেডে খেলার সময় তার বাবা মারা যান। লিভারের রোগে আক্রান্ত ইহলোক ত্যাগ করেছিলেন রোনালদোর বাবা। এরপর বিভিন্ন সময়ে বাবার কথা স্মরণ করে আবেগী হতে দেখা গেছে রোনালদোকে।

আরটিভি/এমএসআর-টি

মন্তব্য করুন

Radhuni
  • খেলা এর পাঠক প্রিয়
আরও পড়ুন
দ্রুততম সেঞ্চুরিতে রোনালদোর রেকর্ডে ভাগ বসালেন হালান্ড
গোল করলেন রোনালদো, ইত্তিফাককে হারাল আল নাসর
ইয়ামাল ও বেলিংহ্যামের ভবিষ্যৎ নিয়ে যা বললেন রোনালদো
ফুটবলের বাইরে বিশ্বের প্রথম ব্যক্তি হিসেবে ইতিহাস গড়লেন রোনালদো