• ঢাকা মঙ্গলবার, ১৭ সেপ্টেম্বর ২০২৪, ২ আশ্বিন ১৪৩১
logo

রামগতিতে সালিসি বৈঠকে হামলা, বৃদ্ধের মৃত্যু

লক্ষ্মীপুর প্রতিনিধি, আরটিভি নিউজ

  ৩০ জুলাই ২০২৪, ২৩:১৩
রামগতি থানা
ছবি: আরটিভি

লক্ষ্মীপুরের রামগতিতে সালিসি বৈঠকে কথা কাটাকাটি নিয়ে প্রতিপক্ষের হামলায় নুরনবী মাস্টার নামে এক বৃদ্ধের মৃত্যু হয়েছে। এতে আরও ৫ জন আহত হয়েছেন। এ ঘটনায় ৪ জনকে আটক করেছে পুলিশ।

মঙ্গলবার (৩০ জুলাই) দুপুরে উপজেলার রামদয়াল বাজারে এ ঘটনা ঘটে।

এ ঘটনায় জড়িত থাকার অভিযোগে মো. নেজামুল হক ও নুর উদ্দিন নামের দুজনকে আটক করা হয়েছে। একই সঙ্গে সোহেল ও শিপন নামের আরও দুজনকে জিজ্ঞাসাবাদের জন্য আটক করা হয় বলে জানায় পুলিশ।

নুরনবী উপজেলার চরমেহের এলাকার মৃত মাহফুজুল হকের ছেলে। তার মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য সদর হাসপাতালের মর্গে পাঠিয়েছে পুলিশ।

আহতরা হলেন- নুরনবীর ছেলে মো. রিয়াজ, মো. তামিম, ভাতিজা তারেক, নাঈমুর রহমান মজনু ও আবদুল ওয়ারেছ। তাদেরকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।

পুলিশ ও স্থানীয়রা জানা গেছে, চারদিন আগে দুপুরে নুরনবীর নাতি মঞ্জুর হোসেন তার স্ত্রীকে নিয়ে রিকসাযোগে বাড়ির দিকে যাচ্ছিলেন। এ সময় একই এলাকার আলাউদ্দিনের ছেলে শাহদাত হোসেন তাদের উত্যক্ত ও কটূক্তি করে। এর জের ধরে ওইদিন রাতে শাহাদাতকে মারধর করে মঞ্জুরসহ অন্যরা। এনিয়ে মঙ্গলবার দুপুরে রামদয়াল বাজারে আবদুল মতিন মাস্টারের ঘরে এক সালিসি বৈঠক হয়।

এ সময় কথাকাটাকাটির একপর্যায়ে শাহদাত ও মামুনের নেতৃত্বে কয়েকজন তাদের ওপর হামলা চালায়। এতে নুরনবী ঘটনাস্থলে মারা যায়। আহত হয় আরও ৫ জন।

রামগতি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ মোসলেহ উদ্দিন ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, ঘটনার সঙ্গে জড়িত থাকার অভিযোগে দুইজনকে আটক করা হয়েছে। সন্দেহভাজন হিসেবে আরও দুইজনকে পুলিশি হেফাজতে রাখা হয়েছে। এ ঘটনায় মামলার প্রস্তুতি চলছে।

মন্তব্য করুন

Radhuni
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়
আরও পড়ুন
ঘাতক-দালাল নির্মূল কমিটির শাহরিয়ার কবির আটক
সাম্প্রদায়িকতা উসকে দেওয়ার অভিযোগে দুই পুলিশ সদস্য রিমান্ডে
যাত্রাবাড়ী থানার সাবেক ওসি আবুল হাসান গ্রেপ্তার
সাংবাদিক ও পুলিশ একে অপরের পরিপূরক: ডিএমপি কমিশনার