• ঢাকা বৃহস্পতিবার, ১৯ সেপ্টেম্বর ২০২৪, ৪ আশ্বিন ১৪৩১
logo

নড়াইলে কিশোর গ্যাং ও মাদক নির্মূলের দাবিতে র‌্যালি 

নড়াইল প্রতিনিধি, আরটিভি নিউজ

  ১২ সেপ্টেম্বর ২০২৪, ১৪:৪৫
ছবি: আরটিভি

নড়াইলে কিশোর গ্যাং, মাদক, ইভটিজিং, সন্ত্রাসী কর্মকাণ্ড, চাঁদাবাজি ও বাজার সিন্ডিকেট নির্মূলের দাবিতে র‌্যালি, সমাবেশ ও স্মরকলিপি প্রদান কর্মসূচি পালিত হয়েছে।

বৃহস্পতিবার (১২ সেপ্টেম্বর) সচেতন যুব ও ছাত্র সমাজের উদ্যোগে এ উপলক্ষে একটি র‌্যালি শহরের রুপগঞ্জ বাজারের সিকদার কমপ্লেক্স থেকে শুরু হয়ে নড়াইল প্রেসক্লাব চত্বরে এসে শেষ হয়। পরে প্রেসক্লাব চত্বরে সমাবেশ শেষে জেলা প্রশাসক, পুলিশ সুপার ও নড়াইল জেলার দায়িত্বপ্রাপ্ত সেনাবাহিনীর ক্যাম্প প্রধানের কাছে স্মারক লিপি প্রদান করা হয়।

এসময় এনসিটিএফ এর সাবেক সভাপতি মো. রিয়াজ হাসান, এনসিটিসি এর সাবেক সাধারণ সম্পাদক মো. রাসেল বিশ্বাস, নড়াইল সরকারি ভিক্টোরিয়া কলেজের শিক্ষার্থী লাবণ্য বিশ্বাস প্রমা, নড়াইল সরকারি বালিকা উচ্চ বিদ্যালয়ের শিক্ষার্থী মৌসুমী শারমিন তিশা, নড়াইল সরকারি ভিক্টোরিয়া কলেজের শিক্ষার্থী মাসুরা খানমসহ নড়াইলের বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষার্থীরা উপস্থিত ছিলেন।

সমাবেশে বক্তারা বলেন, নড়াইলে কিশোর গ্যাংয়ের দৌরাত্ম্য বেড়েছে। শিক্ষার্থীরা ঠিকমতো শিক্ষা প্রতিষ্ঠানে যেতে পারে না। ইজিবাইকে উঠলে বিভিন্ন সময় মেয়েদের বিরক্ত করে। এছাড়া বিভিন্ন স্থানে মাদকসেবী ও সন্ত্রাসীরা ঝামেলা করে।

তারা আরও বলেন, রাস্তায় বাস-ট্রাকসহ বিভিন্ন যানবাহনে চাঁদাবাজি চলছে। সেই সঙ্গে সিন্ডিকেট করে বাজারে দ্রব্যমূল্যের দামও বৃদ্ধি করা হচ্ছে। আর এ সমস্যা দীর্ঘদিনের। আমাদের দাবি, প্রশাসন যেন দ্রুত এ ব্যাপারে ব্যবস্থা নেয়।

আরটিভি/আইএম

মন্তব্য করুন

Radhuni
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়
আরও পড়ুন
নড়াইলে সৎমায়ের হাতে ৪ বছরের শিশু খুন
সমাবেশের পর র‌্যালির তারিখও পেছাল বিএনপি
নড়াইলে বিএনপির ২ গ্রুপের সংঘর্ষ, নিহত ২ 
দাদির জন্য খাটিয়া আনতে গিয়ে ৩ যুবকের মর্মান্তিক মৃত্যু