• ঢাকা বৃহস্পতিবার, ১৯ সেপ্টেম্বর ২০২৪, ৪ আশ্বিন ১৪৩১
logo

সিনেমা নয়, রাজনৈতিক দল গঠনে ব্যস্ত বিজয়

বিনোদন ডেস্ক, আরটিভি নিউজ

  ৩০ জানুয়ারি ২০২৪, ১৬:০৬
থালাপাতি বিজয়
থালাপাতি বিজ

দক্ষিণী ইন্ডাস্ট্রির জনপ্রিয় অভিনেতা থালাপাতি বিজয়। ক্যারিয়ারে অসংখ্য হিট সিনেমা উপহার দিয়েছেন তিনি। বর্তমানে অভিনয়ের পাশাপাশি রাজনৈতিক মাঠেও দেখা যায় তাকে। তাই এখন সিনেমা নয়, রাজনৈতিক দল গঠনে ব্যস্ত সময় পার করছেন বিজয়।

জানা গেছে, ২০২৬ সালে তামিলনাড়ু বিধানসভা নির্বাচনের আগেই রাজনীতিতে পদার্পণ করবেন বিজয়।

ইতোমধ্যে দলের সভাপতি হিসেবেও নির্বাচিত হয়েছেন বিজয়। শিগগিরই জাতীয় নির্বাচন কমিশনের কাছে দলের নাম নথিভুক্ত করার জন্য সকল প্রস্তুতি শুরু হয়ে গেছে দলটির।

এদিকে নির্বাচন কমিশনের কাছে যাওয়ার আগে সম্প্রতি দলে পরিষদীয় বৈঠক হয়। সেখানে প্রায় ২০০ জন সদস্য হাজির ছিলেন। দলের সাধারণ সম্পাদক এবং কোষাধ্যক্ষও নিযুক্ত করা হয়ে গেছে। পাশাপাশি দলের কেন্দ্রীয় কার্যনির্বাহী কমিটিও গঠন করা হয়েছে বলে জানা গেছে।

ভারতীয় গণমাধ্যমের সূত্র অনুযায়ী, প্রথমে নির্বাচন কমিশনের কাছে গিয়ে দলের নাম নথিভুক্ত করা হবে। তার পর নির্বাচনী রাজনীতিতে পা রাখবে বিজয়ের দল।

ভারতীয় সংবাদমাধ্যমকে দেওয়া সাক্ষাৎকারে বিজয়ের রাজনৈতিক দলের গুরুত্বপূর্ণ এক সদস্য বলেন, আমরা দলের নিবন্ধনের জন্য নির্বাচন কমিশনে কাজ করছি।

দলের নাম কি রাখা হয়েছে? এ প্রশ্নের উত্তরে তিনি বলেন, তামিল নাড়ুর ঐহিত্য মাথায় রেখে দলের নাম নির্বাচন করা হয়েছে।

ঠিক কবে নাগাদ রাজনীতিতে সক্রিয় হবেন থালাপাতি বিজয়? এমন প্রশ্নের জবাবে ওই সদস্য বলেন, ২০২৬ সালে তামিল নাড়ু রাজ্য নির্বাচনের আগে রাজনীতিতে পা রাখবেন থালাপাতি বিজয়।

প্রসঙ্গত, থালাপাতি বিজয় অভিনীত সর্বশেষ মুক্তিপ্রাপ্ত সিনেমা ‘লিও’। গত বছরের ১৯ অক্টোবর বিশ্বের ৫ হাজার ৬০০ মুক্তি পায় এটি। সিনেমাটি মুক্তি পেয়েই ঝড় তোলে বক্স অফিসে।

সূত্র : এনিডিটিভি

মন্তব্য করুন

Radhuni
  • বিনোদন এর পাঠক প্রিয়
আরও পড়ুন
রাজনৈতিক চাপে সঠিক তথ্য দিতে অসহায় ছিলেন কর্মকর্তারা: দেবপ্রিয়
১০ দিনে ৫০০ কোটির ঘর ছাড়িয়ে বিজয়ের সিনেমা 
বক্স-অফিসে বিজয়ের তাণ্ডব, প্রথম দিনেই ১০০ কোটি
বাংলাদেশের অন্তর্বর্তী সরকার ও রাজনৈতিক দল নিয়ে যা জানাল চীন