• ঢাকা মঙ্গলবার, ০১ অক্টোবর ২০২৪, ১৭ আশ্বিন ১৪৩১
logo

বিচ্ছেদের পর পরীর বাসায় রাজ, রান্না করেছেন নায়িকা নিজেই

বিনোদন ডেস্ক, আরটিভি

  ৩০ মে ২০২৪, ১৬:৩৬
সংগৃহীত
ছবি : সংগৃহীত

তারকা দম্পতি রাজ-পরীর বিচ্ছেদ হয়েছে প্রায় দুই বছর। বিচ্ছেদের পর থেকে তাদের দুজনার মুখ দেখাদেখিও বন্ধ। তাদের একমাত্র সন্তান পুণ্য বেড়ে উঠছে পরীর কাছেই। কিন্তু সম্প্রতি জানা গেলো, পরীর বাসায় গিয়েছেন রাজ। বিষয়টি নিয়ে গণমাধ্যমের কাছে মুখও খুলেছেন এই অভিনেত্রী।

সংবাদ মাধ্যমে নিজের বাসায় রাজের যাওয়ার বিষয়টি স্বীকার করেছেন পরী বলেন, অন্য একটি বিষয়ের জন্য রাজ বাসায় এসেছিল। বিচ্ছেদ হওয়ার পর আমার সঙ্গে দেখা হয়নি। আমি দেখা করতেও চাইনি। বাসায়ও আসা মানা ছিল তার। কিন্তু হঠাৎ করেই কিছুদিন আগে আমার বাসায় এসেছিল। সেই সময় বাসা থেকে যাওয়ার আগে তার কিছু গুরুত্বপূর্ণ কাগজপত্র আমার বাসায় রয়ে গিয়েছিল। কয়েকজনকে সঙ্গে নিয়ে বাসায় এসেছিল। কাগজপত্রগুলো আমি যত্ন করেই রেখে দিয়েছিলাম। এসে নিয়ে গিয়েছে। অনেকক্ষণই ছিল। এলে তো আর বের করে দিতে পারি না।

ছেলের সঙ্গে দেখা হয়েছে কি না, জানতে চাইলে পরী বলেন, হ্যাঁ, দেখা তো হবেই। তারও তো সন্তান পুণ্য। আমি রান্না করেছিলাম। সবাই মিলে একসঙ্গে খাওয়াদাওয়া করেছি। এই আরকি। তাহলে দুজনের মধ্যে সম্পর্ক কেমন যাচ্ছে জানতে চাইলে পরীমণি বলেন, এই শহরে অনেকেরই তো বিচ্ছেদ হয়েছে, হয়। সন্তানকে ঘিরে কি বিচ্ছেদ বাবা-মায়ের দেখা-সাক্ষাৎ হয় না? কথা হয় না? কিন্তু রাজের বিষয়টি ভিন্ন। ও বাচ্চাকে সময় দেয়নি। সন্তানের ভরণপোষণের দায়িত্ব নেয়নি। শখ করেও কোনো দিন সন্তানকে খেলনা পর্যন্ত কিনে দিতে দেখলাম না। ঠিকমতো খবরই তো রাখেনি। আমার মনে হয়, সন্তানের মর্মই ও বোঝে না।

রাজ নিয়ে পরী বলেন, কয়েক দিন তো দেখলাম। রাজ পুণ্যকে কোলে নিতে চাইলে ওভাবে রাজকে বাবা হিসেবে চিনতে পারে না এখন। অথচ আগে রাজ ছাড়া পুণ্য কিছুই বুঝত না। এটি রাজের জন্য নির্মম। সব কথার শেষ কথা, রাজের সাফল্যেও আমার যায় আসে না, ব্যর্থতাতেও নয়। সে তো আমার জীবনে অতীত। সে এখন আমার কাছে ঘৃণার পাত্র।

প্রসঙ্গত, গিয়াসউদ্দিন সেলিম পরিচালিত ‘গুনিন’ ওয়েবফিল্মের সেটে প্রেমে পড়েন পরী ও শরিফুল রাজ। ২০২১ সালের ১৭ অক্টোবর বিয়ে করেন তারা। পরের বছর তাদের ঘর আলো করে আসে ছেলে পুণ্য। বিয়ের দুই বছর পর বিচ্ছেদ হয় রাজ ও পরীর।

মন্তব্য করুন

Radhuni
  • বিনোদন এর পাঠক প্রিয়
আরও পড়ুন
নেহার সংসারে বিচ্ছেদের সুর!
বিবাহবিচ্ছেদ চেয়ে আদালতে ঊর্মিলা
জানা গেল মডেল সানাইয়ের দ্বিতীয় স্বামীর পরিচয়
বিচ্ছেদের পথে সৃজিত-মিথিলা!