• ঢাকা মঙ্গলবার, ০২ জুলাই ২০২৪, ১৮ আষাঢ় ১৪৩১
logo

বাবা হলেন বরুণ ধাওয়ান

বিনোদন ডেস্ক, আরটিভি

  ০৪ জুন ২০২৪, ০৯:৪১
বরুণ ধাওয়ান ও নাতাশা দালাল
বরুণ ধাওয়ান ও নাতাশা দালাল

বাবা হয়েছেন বলিউড অভিনেতা বরুণ ধাওয়ান। সোমবার (৩ জুন) সন্ধ্যায় কন্যাসন্তানের জন্ম দিলেন তার স্ত্রী নাতাশা দালাল। বিয়ের তিন বছর পর বাবা হলেন এই অভিনেতা। নতুন মা ও নবজাতক দজনেই সুস্থ আছেন। নতুন অতিথির আগমনে যেন খুশির জোয়ার নেমে এসেছে ধাওয়ান পরিবারে।

চলতি বছরের ফেব্রুয়ারিতে সন্তানধারণের খবর জানান বরুণ-নাতাশা। স্ত্রীকে জড়িয়ে অনাগত গর্ভস্থ সন্তানকে আদরে ভরিয়ে দিচ্ছেন হবু বাবা। সামাজিক যোগাযোগমাধ্যমে পোস্ট করা এমন ছবি রীতিমতো মন কেড়ে নিয়েছিল নেটিজেনদের। এবার বাবা হওয়ার খবরে তাদেরকে শুভেচ্ছায় ভাসাচ্ছেন ভক্তরা।

বরুণ ধাওয়ান ও নাতাশা দালাল

২০২১ সালে দীর্ঘদিনের প্রেমিকা নাতাশার সঙ্গে সাত পাকে বাঁধা পড়েন বরুণ। দুই পরিবার ও ঘনিষ্ঠদের উপস্থিতিতে ধুমধাম করে আয়োজন হয়েছিল তাদের বিয়ে। আরবসাগরের উপকূলবর্তী অলিবাগে সাসওয়ান হ্রদের পাশে এক রিসোর্টে বসেছিল এই বিয়ের আসর।

জানা গেছে, ৬ষ্ঠ শ্রেণিতে পড়ার সময় থেকেই একে অপরকে চেনেন বরুণ-নাতাশা। যদিও তখন তারা নিছকই বন্ধু। এরপর কলেজ জীবনে ক্লাস টুয়েলভে পড়ার সময়কালে নাতাশার প্রেমে পড়েন অভিনেতা। এক সাক্ষাৎকারে বরুণ বলেছিলেন, ক্লাস টুয়েলভে পড়ার সময়ে নাতাশার প্রেমে পড়ি। বাস্কেটবল ম্যাচের প্র্যাকটিসের সময়ে নাতাশা দূর থেকে হেঁটে আসছিল। তখনই প্রথম প্রেম অনুভব করেছিলাম।

বরুণ ধাওয়ান ও নাতাশা দালাল

তবে শুরুতে বরুণের সঙ্গে সম্পর্কে জড়াতে রাজি ছিলেন না নাতাশা। তিন-চারবার প্রত্যাখ্যাত হয়েছিলেন বরুণ। তবে হাল ছাড়েননি তিনি। সেই প্রেম থেকে পরিণয়। এবার তারা দুই থেকে তিন হলেন।

প্রসঙ্গত, জনপ্রিয় ওয়েব সিরিজ ‘সিটাডেল’-এর ভারতীয় সংস্করণে আগামীতে দেখা যাবে বরুণকে। তার বিপরীতে রয়েছেন সামান্থা রুথ প্রভু। তবে সিরিজটি কবে মুক্তি পাচ্ছে, সেটা এখনও চূড়ান্ত হয়নি।

সূত্র: আনন্দবাজার

মন্তব্য করুন

  • বিনোদন এর পাঠক প্রিয়
আরও পড়ুন
স্বামী-স্ত্রী দুজনেই পেলেন ফিল্মফেয়ার সম্মাননা
বিবাহবার্ষিকীতে স্ত্রীকে নিয়ে বিস্ফোরক মন্তব্য বরুণের