• ঢাকা মঙ্গলবার, ০২ জুলাই ২০২৪, ১৮ আষাঢ় ১৪৩১
logo

সংসদে সায়নী-মহুয়ার ঘুমের ছবি ভাইরাল

বিনোদন ডেস্ক, আরটিভি

  ২৭ জুন ২০২৪, ২০:০৮
সংগৃহীত
ছবি : সংগৃহীত

এবারের লোকসভা নির্বাচনে বিপুল ভোটে জয়ী হয়ে সাংসদ হয়েছেন জুন মালিয়া, সায়নী ঘোষ, মহুয়া মৈত্র। কিন্তু একি! তারা সংসদে গিয়ে কেউ ঘুমে বিভোর তারা! কেউ আবার ঢুলুঢুলু চোখে তাকিয়ে! এমন ছবি ভাইরাল হতেই নেটিজেনরা হেসে খুন!

এদিন দুপুরে আচমকাই ভাইরাল হয়ে যায় সংসদের অধিবেশনের একটি ছবি। সেখানে পাশাপাশি বসে থাকতে দেখা যাচ্ছে মহুয়া মৈত্র, জুন মালিয়া এবং সায়নী ঘোষকে। কিন্তু তাদের তিনজনের মধ্যেই দুজন ঘুমে প্রায় বিভোর! মাঝে একা জুন মালিয়া ঢুলুঢুলু চোখে তাকিয়ে আছেন। দুই পাশে অঘোরে ঘুমাচ্ছেন মহুয়া মৈত্র এবং সায়নী ঘোষ। আর সেটা দেখেই মজা পেয়েছেন বিরোধী এবং নেটিজেনরা।

ছবি প্রকাশ্যে আসতেই সোশ্যাল মিডিয়ায় এই ছবি নিয়ে চলছে মিমের বন্যা। কেউ লিখেছেন, টিফিনের পর যখন টিচার লেকচার দেন আমার অবস্থা।

কেউ আবার লেখেন, টিচার যখন কন্টিনিয়াম থিওরি পড়ান তখন আমি এবং আমার ব্যাক বেঞ্চের বন্ধুরা। তৃতীয়জন আবার মজা করে লেখেন, দুই পাশে কৃষ্ণনগর আর যাদবপুর ঘুমিয়ে, মাঝে জেগে মেদিনীপুর।

প্রসঙ্গত, এবার যাদবপুর কেন্দ্র থেকে জয়ী হয়েছেন সায়নী ঘোষ। অন্যদিকে মেদিনীপুর কেন্দ্র থেকে বিজেপির অগ্নিমিত্রা পালকে হারিয়ে জয়ী হন জুন মালিয়া। এবং কৃষ্ণনগরে জোর টক্কর চলার পর শেষ হাসি হাসেন মহুয়া মৈত্রই।

মন্তব্য করুন

  • বিনোদন এর পাঠক প্রিয়
আরও পড়ুন
শপথ গ্রহণ শেষে যা বললেন দেব
‘আমি খুব একটা গ্ল্যামার ভাব নিয়ে চলতাম না’
সায়নী ঘোষের ছক্কা
নির্বাচনে জিতে যা বললেন কঙ্গনা