• ঢাকা শনিবার, ২১ সেপ্টেম্বর ২০২৪, ৬ আশ্বিন ১৪৩১
logo

আম্বানির বিয়েতে একসঙ্গে বচ্চন পরিবার, মেয়েকে নিয়ে আলাদা ফ্রেমে ঐশ্বরিয়া

বিনোদন ডেস্ক, আরটিভি

  ১৩ জুলাই ২০২৪, ১৮:২৬
সংগৃহীত
ছবি: সংগৃহীত

রাজকীয় আয়োজনে সাতপাকে বাঁধা পড়লেন ভারতের শীর্ষ ধনকুবের মুকেশ আম্বানিপুত্র অনন্ত আম্বানি ও ব্যবসায়ী বীরেন মার্চেন্টের কন্যা রাধিকা মার্চেন্ট। তিন ছেলে-মেয়ের মধ্যে সবচেয়ে ছোট অনন্ত। দুটি প্রাক-বিবাহ অনুষ্ঠান সেরে শুক্রবার (১২ জুলাই) গুজরাটি রীতিতে মালা বদল করলেন অনন্ত-রাধিকা। অবশেষে চার হাত এক হলো তাদের।

রাজকীয় এই বিয়েকে ঘিরে আম্বানির বাড়িতে হলিউড-বলিউড এক করে বসেছিল তারার মেলা। পেস্তা রঙের শেরওয়ানিতে বাদশাহী লুকে স্ত্রী গৌরী খানকে নিয়ে দেখা গেছে কিং খানকে। আম্বানিদের রেড কার্পেটে বোনকে নিয়ে উপস্থিত হন বলিউড ভাইজান সালমান খান। স্বামী নিক জোনাসকে সঙ্গে নিয়ে বার্বি সাজে বিয়েতে আসলেন প্রিয়াঙ্কা চোপড়া। ভেন্যুতে প্রবেশের আগে স্ত্রীর চুল ঠিক করে দিলেন নিক জোনাস। ভিকি কৌশল ও ক্যাটরিনা কাইফও অনন্ত-রাধিকার বিয়ে হাতছাড়া করতে চাননি।

বলিউড স্ট্রাওকিডরাও এসেছেন আম্বানি-রাধিকার এই রাজকীয় বিয়েতে; রেড কার্পেটে শাহরুখকন্যা সুহানা খান এবং ছেলে আরিয়ান। সাইফ আলী খান ও কারিনা কাপুরকে দেখা না গেলেও সাইফপুত্র ইব্রাহিম ও কন্যা সারা আলি খানকে দেখা গেছে এই বিয়েতে।

এদিকে অনন্ত আম্বানি ও রাধিকা মার্চেন্টের বিয়ের আসরে সপরিবারে হাজির হয়েছেন বিগ বি অমিতাভ। তবে পরিবারের সঙ্গে দেখা যায়নি ঐশ্বরিয়া রাইকে। মেয়ে আরাধ্যকে নিয়ে আলাদাভাবে বিয়ের অনুষ্ঠানে যোগ দিয়েছেন তিনি। এমনকি পরিবারের সঙ্গে এক ফ্রেমে ছবিও তোলেননি ঐশ্বরিয়া।

হিন্দুস্তান টাইমস জানায়, ছেলে অভিষেক বচ্চন, মেয়ে শ্বেতা বচ্চন নন্দা, নাতনি নভ্যা নভেলি নন্দাসহ পুরো পরিবার নিয়ে জয়া বচ্চন ও অমিতাভ বচ্চন হাজির হয়েছিলেন রাধিকা-অনন্তর বিয়ের রেড কার্পেটে। তারা প্রত্যেকেই সেজে ছিলেন সোনালি রঙের পোশাকে। তবে তাদের সঙ্গে ছিলেন না ঐশ্বরিয়া ও আরাধ্য। আলাদা করে মেয়ের হাত ধরে আম্বানিদের অনুষ্ঠানে এসে হাজির হন ঐশ্বরিয়া।

সাবেক বিশ্বসুন্দরীর পরনে ছিল সোনালি জরির কাজ করা লাল সালোয়ার স্যুট। চুল খোলা রেখে মাথায় পরেছিলেন টিকলি, সঙ্গে বেছে নিয়েছিলেন মানানসই গয়না ও লাল ভেলভেটের হ্যান্ডব্যাগ। অন্যদিকে, মেয়ে আরাধ্যা পরেছিল আকাশি রঙের সালোয়ার স্যুট।

মেয়েকে সঙ্গে করে ঐশ্বরিয়ার আলাদা করে অনুষ্ঠানে আসা বচ্চন পরিবারে ভাঙনের গুঞ্জনকে যেন আরও একটু উসকে দিলো।

প্রায় এক বছর ধরে দেশে-বিদেশে প্রাক-বিবাহ অনুষ্ঠান শেষে গতকাল রাতে সাতপাকে বাঁধা পড়লেন অনন্ত আম্বানি ও রাধিকা মার্চেন্ট। চার দিন ধরে চলবে এই বিয়ের অনুষ্ঠান। এই দম্পতি ২০২৩ সালে অনুষ্ঠানিকভাবে বাগদান সারেন। তারপর তাদের দুটি প্রি-ওয়েডিং অনুষ্ঠান হয়। প্রথমটি ছিল গুজরাটের জামনগরে। সেই অনুষ্ঠানে বিল গেটস, মার্ক জাকারবার্গসহ বিশ্বের বিশিষ্ট ব্যক্তিরা উপস্থিত হয়েছিলেন। এই অনুষ্ঠানে পপতারকা রিহানা গান গেয়েছিলেন।

দ্বিতীয় প্রাক-বিবাহের অনুষ্ঠান হয় ইউরোপে, সেখানে একটি বিলাসবহুল জাহাজে চারদিন ধরে ভূমধ্যসাগরে ঘোরেন তারা। এতে ক্যাটি পেরি, ব্যাকস্ট্রিট বয়েজ এবং পিটবুল পারফর্ম করেন।

মুম্বাইতে সঙ্গীত অনুষ্ঠানে পারফর্ম করেছেন জাস্টিন বিবার। চার দিনব্যাপী মূল বিয়ের অনুষ্ঠানে অতিথির তালিকায় আছেন সাবেক ব্রিটিশ প্রধানমন্ত্রী টনি ব্লেয়ার ও বরিস জনসন, ভারতের প্রতিরক্ষা মন্ত্রী রাজনাথ সিং। আরও আছেন সৌদি আরামকোর সিইও আমিন এইচ নাসের এবং স্যামসাং ইলেকট্রনিক্সের চেয়ারম্যান জে ওয়াই লি। বিয়েতে অতিথি হয়ে আসছেন বক্সিং হেভিওয়েট চ্যাম্পিয়ন মাইক টাইসন, ইউএস রেসলিং সুপারস্টার ও অভিনেতা জন সিনা, অভিনেতা জ্যঁ-ক্লদ ভ্যান ড্যামে, কিম কারদাশিয়ান ও ক্লোই কারদাশিয়ান।

মন্তব্য করুন

Radhuni
  • বিনোদন এর পাঠক প্রিয়
আরও পড়ুন
বাংলাদেশকে হতাশার সাগরে ডুবিয়ে প্রথম দিন শেষ করল ভারত
ঢাবিতে গণবিয়ের আয়োজন, অনুমোদনের বিষয়ে যা জানাল কর্তৃপক্ষ
আরটিভিতে আজ (১৫ সেপ্টেম্বর) যা দেখবেন
ঢাবিতে বিনা খরচে গণবিয়ের আয়োজন, পাত্রপাত্রীর সন্ধানে শিক্ষার্থীরা