• ঢাকা শুক্রবার, ১৮ অক্টোবর ২০২৪, ৩ কার্তিক ১৪৩১
logo

সিনেমার শুটিং করতে গিয়ে মার খেয়ে পালিয়ে বাঁচলেন অভিনেতা

বিনোদন ডেস্ক, আরটিভি

  ২৪ জুলাই ২০২৪, ২০:২৪
সংগৃহীত
ছবি: সংগৃহীত

বলিউডের অভিনেতা ভিকি কৌশল। এই অভিনেতার অভিনয় মুগ্ধ করে অনেক দর্শককে। সম্প্রতি নতুন সিনেমার গানে নাচের জন্যও প্রশংসা পাচ্ছেন তিনি। তবে অনেকেই অজানা একবার শুটিং করতে গিয়ে গুন্ডাদের হাতে সত্যি মার খেয়েছিলেন ভিকি।

ইন্ডিয়ান এক্সপ্রেসের প্রতিবেদন থেকে জানা যায়, তখনও অভিনেতা হিসাবে বড় পর্দায় আত্মপ্রকাশ করেননি তিনি। সহকারী পরিচালক হিসাবে কাজ করছিলেন অনুরাগ কাশ্যপের সঙ্গে। অনুরাগ পরিচালিত সিনেমা ‘গ্যাংস অব ওয়াসেপুর’-এর সেটেই ঘটে সেই কাণ্ড। শুটিং চলাকালীন সিনেমার সেটে প্রায় ৫০০ জন বালি মাফিয়া এসে হাজির। শুটিং থামিয়ে চলল মারধর।

‘গ্যাংস অব ওয়াসেপুর’ সিনেমায় যে অবৈধ খননের দৃশ্য দেখানো হয়েছিল, সেটি বাস্তবেও বালি চুরির ঘটনা ছিল। ভিকি জানান, স্থানীয় মাফিয়ারা যখন অবৈধ খননের কাজ শুরু করে, সেই সময়ে সেখানে ক্যামেরা নিয়ে পৌঁছে গিয়েছিলেন অনুরাগ। সহকারী পরিচালক হিসাবে সঙ্গে ছিলেন ভিকি কৌশলও।

একসঙ্গে ৫০০টা ট্রাক দাঁড়িয়েছিল সেখানে। প্রথমে বিষয়টা বুঝতে পারেননি ভিকি। ওই জায়গায় যে বেআইনি কাজ চলছে, তা ছিল তার ভাবনার বাইরে। প্রায় ৫০০ জন ঘিরে ধরেন তাদের। মারধর শুরু করেন, সেখান থেকে পালিয়ে প্রাণে রক্ষা পান ভিকি।

যদিও শুটিং চলাকালীন সেখানে হঠাৎ পুলিশ এসে হাজির হয়। সিনেমার কলাকুশলী অবৈধ খননের সঙ্গে যুক্ত থাকতে পারেন, এই সন্দেহের বশে ভিকি ও অন্য এক জনকে সেট থেকেই গ্রেপ্তার করেছিল পুলিশ।

মন্তব্য করুন

Radhuni
  • বিনোদন এর পাঠক প্রিয়
আরও পড়ুন
শুটিং সেটে ভয়ংকর দুর্ঘটনা, প্রাণে বাঁচলেন গায়িকা
শুটিংয়ে আহত ইমরান হাশমি
এক পরিবারের ৯ জনের ‘আত্মহত্যা’, শুটিং করতে গিয়ে জ্ঞান হারান ফারিণ
শুটিং সেটে মৃত্যু, অবশেষে মুক্তির অপেক্ষায় সেই সিনেমা