• ঢাকা রোববার, ০৮ সেপ্টেম্বর ২০২৪, ২৪ ভাদ্র ১৪৩১
logo

শাফিন আহমেদের মৃত্যুতে যে বার্তা দিলেন জেমস

বিনোদন ডেস্ক, আরটিভি

  ২৫ জুলাই ২০২৪, ১৪:৩২
ছবি: সংগৃহীত

হৃদরোগে আক্রান্ত হয়ে ‘চাঁদ তারা সূর্য’, ‘জ্বালা জ্বালা’, ‘ফিরিয়ে দাও’, ‘ফিরে এলে না’, ‘আজ জন্মদিন তোমার’সহ অসংখ্য জনপ্রিয় গানের শিল্পী ও ব্যান্ড তারকা শাফিন আহমেদ মারা গেছেন (ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)। বাংলাদেশ সময় বৃহস্পতিবার (২৫ জুলাই) ভোর ৬টা ৫০ মিনিটে আমেরিকার ভার্জিনিয়ার একটি হাসপাতালে তিনি শেষ নিশ্বাস ত্যাগ করেন। তার মৃত্যুতে শোক প্রকাশ করে নিজের ভেরিফায়েড ফেসবুক পেজে একটি স্ট্যাটাস দিয়েছেন নগর বাউলখ্যাত ব্যান্ডতারকা জেমস।

শাফিন আহমেদের গানের চরণ ব্যবহার করে তিনি লিখেছেন, চাঁদ তারা সূর্য নও তুমি, নও পাহাড়ি ঝর্না / যদি বলি ফুল তবুও হবে ভুল, তোমার তুলনা হয় না।

শ্রদ্ধা জানিয়ে জেমস আরও লিখেছেন, বিনম্র শ্রদ্ধা বাংলাদেশের মাইলস ব্যান্ড তারকা শাফিন আহমেদ এর প্রতি। ইন্নালিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন। শোকস্তব্ধ দর্শক-শ্রোতাদের প্রতি রইলো গভীর সমবেদনা। আসুন আমরা সকলে তার আত্মার চিরশান্তি কামনা করি।

প্রসঙ্গত, ১৯৭৯ সালে বাংলাদেশের অন্যতম জনপ্রিয় ব্যান্ড ‘মাইলস’ গঠিত হয়। এর কিছুদিন পর এতে যুক্ত হন শাফিন ও হামিন। এরপর বাংলাদেশের অসংখ্য শ্রোতানন্দিত গান উপহার দিয়েছেন তারা।

মন্তব্য করুন

Radhuni
  • বিনোদন এর পাঠক প্রিয়
আরও পড়ুন
লন্ডনে আর্ক-জেমসের ‘কনসার্ট ফর নিউ বাংলাদেশ’
মারা গেছেন শিশুসাহিত্যিক আশরাফুল আলম পিনটু
মারা গেছেন নির্মাতা উৎপলেন্দু চক্রবর্তী
লিরিক্সে ‘শহীদ জিয়া’ থাকায় গান গাইতে বাধা, যা বলল ব্যান্ড নগরবাউল