• ঢাকা মঙ্গলবার, ২৪ সেপ্টেম্বর ২০২৪, ৯ আশ্বিন ১৪৩১
logo

সোশ্যাল মিডিয়া ব্যবহারহীন জীবনেই অভ্যস্ত হয়ে গেছি: সারিকা

বিনোদন ডেস্ক, আরটিভি

  ২৩ সেপ্টেম্বর ২০২৪, ১২:৩৬
সারিকা সাবরিন
সারিকা সাবরিন

সামাজিক যোগাযোগমাধ্যমে সরব শোবিজ তারাকারা। প্রতিনিয়তই নানান মুহূর্তের ছবি-ভিডিও শেয়ার করে ভক্তদের নজর কাড়েন তারা। তবে এ ক্ষেত্রে ব্যতিক্রমী জনপ্রিয় অভিনেত্রী সারিকা সাবরিন। বর্তমানে যেখানে সোশ্যাল মিডিয়া ছাড়া চলা মুশকিল, সেখানে ফেসবুক-ইনস্টাগ্রামসহ কোনো নেটমাধ্যমই ব্যবহার করেন না তিনি।

শুনতে অবিশ্বাস্য হলেও এটাই সত্যি। বলা যায়, যুগের স্রোত থেকে দূরেই থাকেন সারিকা। তবে সোশ্যাল মিডিয়ার বিপক্ষে নন তিনি। সম্প্রতি দেশের একটি গণমাধ্যমে এমনটাই জানালেন সারিকা। সাক্ষাৎকারে নিজের কাজের পাশাপাশি নানা বিষয় নিয়ে কথা বলেছেন এই অভিনেত্রী।

সারিকা সাবরিন

সারিকা বলেন, সামাজিক যোগাযোগমাধ্যম ব্যবহার না করার পেছনে আসলে স্পেসিফিক কোনো কারণ নেই। সাত বছর হলো ফেসবুক, ইনস্টাগ্রাসহ কোনো সোশ্যাল মিডিয়া ব্যবহার করি না। এ জীবনেই আমি অভ্যস্ত হয়ে গেছি।

তিনি আরও বলেন, গেল বছর একবার অ্যাকাউন্ট খোলার কথা ভেবেছিলাম। কিন্তু সোশ্যাল মিডিয়ায় না থাকাটাই আমার কাছে স্বাচ্ছন্দ্যের মনে হয়েছে। সবকিছুরই ভালো-মন্দ থাকে। সামাজিক যোগাযোগমাধ্যমেরও অনেক ভালো দিক আছে। ভক্তদের সঙ্গে যোগাযোগ, সরাসরি ইন্টারঅ্যাকশন হয়। এটা খুব মিস করি।

তবে এটা ব্যবহার না করায় অনেক সময় বেঁচে যায় আমার। নেতিবাচক অনেক কিছু থেকেই দূরে থাকতে পারছি। আমি সোশ্যাল মিডিয়ার বিপক্ষে নই। আসলে অনেক দিন এটা থেকে দূরে থাকতে থাকতেই অভ্যস্ত হয়ে গেছি।

সারিকা সাবরিন

আগামী ৩০ সেপ্টেম্বর মুক্তি পাবে সারিকা অভিনীত ওয়েব ফিল্ম ‘মায়া’। এটি নির্মাণ রায়হান রাফী। সম্প্রতি প্রকাশিত হয়েছে ‘মায়া’র টিজার। থ্রিলারের মোড়কে সাজানো সে ঝলক দেখে যেন সিনেমাটি দেখার আগ্রহ আরও বেড়ে গেছে দর্শকদের।

‘মায়া’র টিজার মুক্তির পর কেমন প্রতিক্রিয়া পাচ্ছেন? এমন প্রশ্নের জবাবে সারিকা বলেন, ‘আমার তো কোনো সোশ্যাল মিডিয়ায় অ্যাকাউন্ট নেই। তাই সেভাবে দেখতে পাচ্ছি না, কেমন রেসপন্স আসছে। কয়েকজন ফোন করে জানিয়েছেন, ভালো লেগেছে। রাফী ও তার পুরো টিম, আমি, ইমন সবাই অনেক পরিশ্রম করেছি সিনেমাটির জন্য। আশা করছি দর্শকদের ভালো লাগবে।

প্রসঙ্গত, এর আগে রবিউল আলম রবি নির্মিত ওয়েব ফিল্ম ‘ক্যাফে ডিজায়ার’-এ অভিনয় করেছিলেন সারিকা। সিনেমাটি মুক্তির পর অভিনয়ে বেশ প্রশংসা কুড়িয়েছিলেন তিনি। এর দুই বছর পর দ্বিতীয় ওয়েব সিনেমায় অভিনয় করলেন সারিকা।

আরটিভি/এইচএসকে

মন্তব্য করুন

Radhuni
  • বিনোদন এর পাঠক প্রিয়
আরও পড়ুন
সরকারি টাকায় হজ করা নিয়ে যা বললেন শায়খ আহমাদুল্লাহ
যেসব কারণে ফেসবুকে ‘বিএমডব্লিউ’ ট্যাগ ভাইরাল
‘মব জাস্টিস’ নিয়ে যা বললেন শায়খ আহমাদুল্লাহ
ফেসবুক লাইভে এসে ‘গোপন তথ্য’ ফাঁস করলেন ইলিয়াস কাঞ্চন!