• ঢাকা শুক্রবার, ২৭ সেপ্টেম্বর ২০২৪, ১২ আশ্বিন ১৪৩১
logo

শাকিবের এক পুত্রের জন্মদিনে আরেক পুত্রের শুভেচ্ছা

বিনোদন ডেস্ক, আরটিভি

  ২৭ সেপ্টেম্বর ২০২৪, ১৬:২৬
সংগৃহীত
ছবি: সংগৃহীত

ঢালিউড সুপারস্টার শাকিব খান ও জনপ্রিয় অভিনেত্রী অপু বিশ্বাসের ছেলে আব্রাহাম খান জয়ের জন্মদিন আজ। ২০১৬ সালের ২৭ সেপ্টেম্বর কলকাতায় জন্ম নেন শাকিব-অপু পুত্র। শুক্রবার (২৭ সেপ্টেম্বর) জয়ের জন্মদিন। বিশেষ এই দিনটিকে কেন্দ্র করে ইতোমধ্যেই শুভেচ্ছায় ভাসছেন এই স্টারকিড।

এদিকে জয়ের জন্মদিনে শাকিব খানের আরেক পুত্র শেহজাদ খান বীর জন্মদিনে শুভেচ্ছা জানিয়েছে। সামাজিক মাধ্যম ফেসবুকে বুবলীর পেইজ থেকে বীরের একটি ভিডিও পোস্ট করা হয়েছে। সেখানে শেহজাদ খানকে বীরকে বলতে শোনা যায়, হ্যাপি বার্থ ডে জয় ভাইয়া। আই লাভ ইউ সো মাচ।

বুবলীর পোস্ট করা ওই ভিডিওর নিচে একজন লিখেছেন, মাশাআল্লাহ, আলহামদুলিল্লাহ বীর বাবা। বুবলি আপনাকে অন্তরের অন্তঃস্থল থেকে ধন্যবাদ জানাই, আর আপনার পরিবারকে, যারা আল্লাহর রহমতে আপনাকে ভদ্রতা, সামাজিকতা শিখিয়েছে।অন্যকে সন্মান শ্রদ্ধা করা সবার আসে না, সবাইকে আল্লাহতাআলা দেয় না, আলহামদুলিল্লাহ। এর নামই শিক্ষা। ব্যক্তিগত বিষয় ব্যক্তিগত রেখে, অন্যকে বুঝতে না দিয়ে মানুষকে ছোটো না করে ভালো ব্যবহার দিয়ে সমাজকে সুন্দর করা যায়। জাজাকাল্লাহ খয়রান বীর বাবা তোমার জন্য ও তোমার মায়ের জন্য।

আরটিভি /এএ/এআর

মন্তব্য করুন

Radhuni
  • বিনোদন এর পাঠক প্রিয়
আরও পড়ুন
‘আর নোংরামি বাড়াতে চাই না’
ছেলের জন্মদিনে অপু বিশ্বাসের আবেগঘন পোস্ট
আরটিভিতে আজ (২৭ সেপ্টেম্বর) যা দেখবেন
শাকিবের ‘তুফান’ নিয়ে দুঃসংবাদ