• ঢাকা মঙ্গলবার, ০১ অক্টোবর ২০২৪, ১৭ আশ্বিন ১৪৩১
logo

নারী টিকটকারের রহস্যজনক মৃত্যু

বিনোদন ডেস্ক, আরটিভি

  ০১ অক্টোবর ২০২৪, ১২:৫৬
কুবরা আইকুত
কুবরা আইকুত

রহস্যজনকভাবে মারা গেছেন তুরস্কের জনপ্রিয় টিকটকার কুবরা আইকুত। গত ২৩ সেপ্টেম্বর ইস্তাম্বুলের নিজের ফ্ল্যাট থেকে উদ্ধার করা হয়েছে তার মরদেহ। ২৬ বছর বয়সী এই নারী নিজেকে নিজে বিয়ে করে আলোচনায় এসেছিলেন।

টাইমস অব ইন্ডিয়ার সূত্র অনুযায়ী, সর্বশেষ এই টিকটকারের ভিডিওতে নিজের ঘর পরিষ্কার করতে দেখা কুবরা আইকুতকে। টিকটক ও ইন্সটাগ্রামে ৩ মিলিয়নের ওপরে ফলোয়ার রয়েছে তার।

ইতোমধ্যে কুবরা আইকুতের মৃত্যুর রহস্য উদঘাটনে তদন্ত শুরু করেছে পুলিশ। ঘটনাস্থল থেকে মরদেহ উদ্ধারের পাশাপাশি একটি সুইসাইড নোটও পাওয়া গেছে।

জানা গেছে, ২০২৩ সালে পাত্র ছাড়া বিয়ের কারণ হিসেবে কুবরা আইকুত জানিয়েছিলেন, নিজের জন্য যোগ্য পাত্র খুঁজে না পাওয়ায় এমন কাজ করেছেন তিনি।

নিজের বিয়ের অনুষ্ঠানে একটি সাদা পোশাক এবং টিয়ারা পরেছিলেন কুবরা আইকুত। এমনকি অনুষ্ঠানে ফুলের তোড়া হাতে গাড়িতে করে উল্লাস করে এগিয়ে যান তিনি।

বিয়ের দিন সাদা পোশাকে বার্গার খেয়ে মজা করতে করতে নিজেকে ‘নার্ভাস ব্রাইড’ বলে বর্ণনা করার একটি ভিডিও ক্লিপও ভাইরাল হয়েছিল সামাজিক যোগাযোগমাধ্যমে। মজার টিকটক করে লোক হাসানো টিকটকার কুবরা আইকুতের নেটদুনিয়ায় শোক প্রকাশ করেছেন মৃত্যুতে অনুসারীরা।

আরটিভি/এইচএসকে

মন্তব্য করুন

Radhuni
  • বিনোদন এর পাঠক প্রিয়
আরও পড়ুন
৩৪ হাজার ম্যাক ডোনাল্ড বার্গার খেয়ে রেকর্ড