• ঢাকা শনিবার, ১২ অক্টোবর ২০২৪, ২৮ আশ্বিন ১৪৩১
logo

‘ত্রিভুজ’ নিয়ে আশাবাদী ফারিন

আরটিভি নিউজ

  ০৬ অক্টোবর ২০২৪, ১৭:৫৬
সংগৃহীত
ছবি: সংগৃহীত

বেশ জমকালো আয়োজনের মাধ্যমে জাজ মাল্টিমিডিয়ার হাত ধরেই কয়েক বছর আগে বড়পর্দায় অভিষেক হয়েছিল ফারিন খানের। জাজের ‘ধ্যাততেরিকি’ ছবির নায়িকা ছিলেন তিনি, তখন দশম শ্রেণীতে পড়তেন ফারিন! ছবি মুক্তির পর তিনি বুঝতে পারলেন নিজের অভিনয়ে দুর্বলতা আছে। এরপর বিরতি নেন। অনুধাবন করেন পর্দায় অভিনয় দিয়ে দর্শকদের মন জয় করতে হলে তাকে অভিনয় শিখতে হবে, নিয়মিত অনুশীলন করতে হবে। এ কারণে সিনেমা ছেড়ে নাটকে অভিনয় শুরু করেছেন ফারিন খান। এরপর কাজ শুরু করেন নাটকে। নির্মাতা কাজল আরেফিন অমির ‘ফিমেল’ নাটকের মাধ্যমে দর্শকের নজর কাড়েন তিনি। বর্তমানে নাটকের কাজ নিয়েই ব্যস্ত সময় পার করছেন এই অভিনেত্রী।

এদিকে নাটকের পাশাপাশি ওয়েব ফিন্মেও কাজ করছেন ফারিন খান। আলোক হাসানের পরিচালনায় ‘ত্রিভুজ’ শিরোনামের ওয়েব ফিন্মে দেখা যাবে তাকে। যেটি মুক্তি পেতে যাচ্ছে আগামী ১০ অক্টোবর।

নতুন এই ওয়েব ফিল্মটি নিয়ে আরটিভিকে ফারিন বলেন, ‘ত্রিভুজ’ নিয়ে বেশ আশাবাদী আমি। ওয়েব ফিল্মটিতে অনেক সিনিয়র শিল্পী অভিনয় করেছেন। তিনটি জুটি কাজ করেছে এতে। প্রতিটি চরিত্রই গুরুত্বপূর্ণ। আমার বিপরীতে আছেন ইমতিয়াজ বর্ষণ। প্রথমবারের মতো তার সঙ্গে কাজ করলাম। এই প্রথম কোনো ওয়েব ফিল্মে আমার অভিনয় করা। আর ওয়েব যাত্রার শুরুতেই এখন পর্যন্ত আমার ক্যারিয়ারে করা একদম ভিন্ন একটি চরিত্রে দর্শক আমাকে এখানে দেখতে পাবে। আশা করছি অনেক কিছু প্রথমের এই সিনেমা দর্শকদের আপ্লুত করবে।

ঢাকা শহরে একই সাথে বাস করে তিন শ্রেণির মানুষ। তিন জগতের এই তিন শ্রেণির মানুষের জীবন আলাদা। কিন্তু একটি দুর্ঘটনা তিন শ্রেণিকে করিয়ে দেয় মুখোমুখি।

রাতের অন্ধকারে বেশ ফাঁকা রাস্তার বুকচিরে তীব্র গতিতে এগিয়ে আসছে টিনার দামি গাড়িটা। তার দৃষ্টি মাঝে মধ্যে ঘোলাটে হয়ে যাচ্ছে। তিন বছর আগে এই বিশেষ দিনটাতে তার আর জনির জীবনে একটা ঘটনা ঘটেছিল।

এদিকে শপিং-এর পর একটা রেস্টুরেন্ট থেকে মলি আর আসাদ রাতের খাবার শেষ করে বেরিয়েছে। মধ্যবিত্ত আসাদ আর মলি আজ খেতে গিয়ে টাকার অংকে বেশ ক্ষতিগ্রস্ত হয়েছে।

অন্যদিকে চম্পা আজ সকাল থেকেই সেই রেস্টুরেন্টের আশেপাশে ফুল বিক্রি করছে। তার জামাই, মালেক রিক্সা চালায়। এমনিতে প্রতিদিন একটা মালা সে ঘরে নিয়ে ফিরে, যে যতই দাম দিতে চায় না কেন শেষ মালাটা সে মালেকের জন্য রাখে। এই রাতেই একটা দুর্ঘটনা তিন দম্পতিকে একসুতোয় বেঁধে ফেলে। এগিয়ে চলে ‘ত্রিভুজ’ সিনেমার গল্প।

ওয়েব ফিন্মটিতে অভিনয় করেছেন শাহরিয়ার নাজিম জয়, আনিকা কবির শখ, ইমতিয়াজ বর্ষণ, সোহেল মন্ডল, মৌসুমী মৌ প্রমুখ।

আরটিভি /এএ


মন্তব্য করুন

Radhuni
  • বিনোদন এর পাঠক প্রিয়
আরও পড়ুন
সাকিবের অবসরের সিদ্ধান্ত নিয়ে তারকাদের মিশ্র প্রতিক্রিয়া
প্রেম করার সময় কোথায়: ফারিন
নায়িকা হওয়ার প্রস্তাব ফেরালেন দীপ্তি
আইনি ব্যবস্থা নেবেন পূজা চেরি