• ঢাকা বৃহস্পতিবার, ২৪ অক্টোবর ২০২৪, ৯ কার্তিক ১৪৩১
logo

পূজা উদযাপন নিয়ে ক্ষুব্ধ শ্রীলেখা

বিনোদন ডেস্ক, আরটিভি

  ০৯ অক্টোবর ২০২৪, ২০:৫১

টালিউডের জনপ্রিয় অভিনেত্রী শ্রীলেখা মিত্র। কাজের পাশাপাশি সামাজিক যোগাযোগমাধ্যমেও বেশ সরব তিনি। ইন্ডাস্ট্রিতে ঠোঁটকাটা হিসেবেও পরিচিতি রয়েছে তার। অন্যায় দেখলেই প্রতিবাদ করতে পিছপা হন না। এমনকি কাউকেই ছেড়ে কথা বলেন না এই অভিনেত্রী।

এদিকে কলকাতায় আরজি কর কাণ্ডসহ একের পর ধর্ষণ ও খুনের ঘটনায় প্রতিবাদে সরব ছিলেন শ্রীলেখা মিত্র। হিন্দুস্তান টাইমস থেকে জানা যায় কলকাতায় আরজি কর কাণ্ডের প্রতিবাদ হিসেবে পূজা কিংবা কোনো উৎসবে থাকবেন না এই অভিনেত্রী। সত্যি শ্রীলেখা এবার পূজায় অংশ নেননি। তবে অভিনেত্রী যে আবাসনে থাকেন, সেখানে পূজার আয়োজন করায় বিরক্ত শ্রীলেখা।

পঞ্চমীর দিন মঙ্গলবার (৮ অক্টোবর) নিজের আবাসনের পূজা নিয়ে ক্ষোভ প্রকাশ করে একটি ভিডিও পোস্ট করেন অভিনেত্রী। এ সময় শ্রীলেখাকে বলতে শোনা যায়, আমাদের এখানে পূজা হচ্ছে। এবার আরও বড় করে হচ্ছে। আমি যে বাড়িতে থাকি, হ্যাঁ, ঠিক ধরেছেন, যেখানে কুকুর নিয়ে আমার সঙ্গে অসভ্যতামো করেছিল যে লোকজনেরা, এবার সেখানে আরও বড় করে পূজা হচ্ছে। বাড়ির মা-বোনেরা রেপড হচ্ছেন, খুন হচ্ছে, আর এখানে দুর্গাপূজা হচ্ছে দেখুন। এই লোকজনের সঙ্গে আমি থাকি। হয় আমার মাথা খারাপ, নয় এদের। এদের আনন্দের আতিশয্য দেখে লজ্জা লাগে আমার। যে কেন আমি এখানে ফ্ল্যাটটা কিনতে গেলাম।

ভিডিওটির ক্যাপশনে শ্রীলেখা লেখেন, আচ্ছা আমি কি ভিনগ্রহের প্রাণী? কেনো বাকিদের মতো হবো না? হলে তো আমারও খানিক সুবিধে হতো, কেন নিজের সুবিধাটুকু বুঝলাম না? সমস্যা আমার নাকি বাকি সমাজের? মানিয়ে নিতেই পারলাম না কোনো কিছুর সঙ্গে।

আরটিভি/এএ /এসএ

মন্তব্য করুন

Radhuni
  • বিনোদন এর পাঠক প্রিয়
আরও পড়ুন
দুই ঈদ ও দুর্গাপূজার ছুটি বাড়ল
ঈদ ও পূজার ছুটি নিয়ে আজ আসতে পারে নতুন সিদ্ধান্ত
ঈদের ছুটি নিয়ে নতুন যে সিদ্ধান্ত আসতে পারে
লক্ষ্মীপূজা আজ