• ঢাকা বুধবার, ১৬ অক্টোবর ২০২৪, ১ কার্তিক ১৪৩১
logo

এইচএসসি পরীক্ষায় অকৃতকার্যদের নিয়ে মেহজাবীনের বার্তা

বিনোদন ডেস্ক, আরটিভি

  ১৫ অক্টোবর ২০২৪, ১৫:২০
মেহজাবীন চেীধুরী

চলতি বছরের এইচএসসি পরীক্ষার ফলাফল প্রকাশিত হয়েছে মঙ্গলবার (১৫ অক্টোবর)। এবারের এইচএসসি ও সমমান পরীক্ষার ফলাফলে ৯টি সাধারণ ও মাদ্রাসা এবং কারিগরি বোর্ড মিলিয়ে ১১টি শিক্ষা বোর্ডে গড় পাসের হার ৭৭.৭৮ শতাংশ। ফলাফল প্রকাশের পর থেকেই ভীষণ উচ্ছ্বসিত এইচএসসি পরীক্ষায় উত্তীর্ণ শিক্ষার্থীরা।

এদিকে সামাজিক যোগাযোগমাধ্যমে এইচএসসি পরীক্ষায় উত্তীর্ণদের অভিনন্দন জানিয়েছেন অভিনেত্রী মেহজাবীন চেীধুরী। পাশাপাশি যারা পাশ করতে পারেননি, তাদেরকেও হতাশ না হওয়ার পরামর্শ দিয়েছেন তিনি।

এ দিন নিজের ভেরিফায়েড ফেসবুক পেজের এক পোস্টে মেহজাবীন লিখেছেন, ‘যারা এইচএসসি পরীক্ষায় ভালো ফলাফল পেয়েছেন, তাদের অভিনন্দন! আপনার পরিশ্রমকে উদযাপন করুন এবং ভবিষ্যতে আরও বড় স্বপ্নের দিকে এগিয়ে যান।

আর যারা প্রত্যাশা অনুযায়ী ফলাফল পাননি, হতাশ হবেন না। এটি কেবল একটি অধ্যায়, সামনে আরও অনেক সুযোগ অপেক্ষা করছে। বিশ্বাস রাখুন, কঠোর পরিশ্রম চালিয়ে যান, সফলতা আপনার হবে।’

সেই পোস্টে মেহজাবীনের সঙ্গে একাত্মতা প্রকাশ ভক্ত-অনুরাগীরাও। এক নেটিজেন লিখেছেন, অনেক সুন্দর কথা বলছেন আপু ভালোবাসা অবিরাম আপনার জন্য।

একজন লিখেছেন, এইচএসসি পরীক্ষায় উত্তীর্ণদের জন্য রইল দোয়া ও ভালোবাসা। আগামী দিনে জন্য দেশের জন্য তারা যেন কিছু একটা করতে পারে।

অভিনেত্রীর আরেক ভক্ত লেখেন, এসএসসি উত্তীর্ণদের জন্য শুভকামনা রইল। মেহজাবীন আপুর ও আমাদের সবার ভালোবাসা তোমাদের সঙ্গে থাকবে।


আরটিভি/এইচএসকে

মন্তব্য করুন

Radhuni
  • বিনোদন এর পাঠক প্রিয়
আরও পড়ুন
আন্দোলনে নিহত শাহরিয়ার পেলেন জিপিএ-৪.৮৩
জীবন এত ছোট নয় যে সহজেই ব্যর্থ হবে: তৌসিফ
২০২৪ সালের এইচএসসি পরীক্ষার্থীদের জন্য জরুরি নির্দেশনা
স্থগিত এইচএসসি পরীক্ষা বাতিলের বিষয়ে যা বললেন শিক্ষা উপদেষ্টা