• ঢাকা সোমবার, ২৮ অক্টোবর ২০২৪, ১৩ কার্তিক ১৪৩১
logo

কাশফুলের মায়ায় জড়ালেন তিশা

বিনোদন ডেস্ক, আরটিভি

  ২৬ অক্টোবর ২০২৪, ১১:৪৮
নুসরাত ইমরোজ তিশা

প্রতিবছরই শরতের সৌন্দর্য দেখতে কাশফুলের বনে ভিড় জমান প্রকৃতিপ্রেমীরা। পিছিয়ে নেই শোবিজ তারকারাও। এবার সেই পালে গা ভাসালেন জনপ্রিয় অভিনেত্রী নুসরাত ইমরোজ তিশা। যদিও এখন শরতের বিদায় ঘণ্টা বাজছে, তবুও শরৎকালের এই শেষ বেলায় কাশফুলের মায়ায় জড়ালেন অভিনেত্রী।

গত ২৫ অক্টোবর নিজের ভেরিফায়েড ফেসবুক পেজে কাশফুল বনের কয়েকটি ছবি শেয়ার করেছেন তিশা। পোস্টের ক্যাপশনে অভিনেত্রী লিখেছেন, ‘মেঘের দিনে, কাশফুলের বনে।’

ওই ছবিগুলোতে দেখা যায়, কাশফুলের মাঝে বাঙালি সাজে ধরা দিয়েছেন তিশা। এদিন লাল শাড়ি পরেছিলেন তিনি। খোলা চুল, কানে ছোট দুল, চোখে কাজল, আর কপালে লাল টিপে স্নিগ্ধতা ছড়িয়েছেন অভিনেত্রী। তার রূপে মুগ্ধ ভক্তরাও। হালকা মেকআপে লাস্যময়ী রূপে ক্যামেরায় পোজ দিয়েছেন তিশা।

ছবিগুলো পোস্ট করা মাত্রই তিশার কমেন্টস বক্সে মন্তব্যের ঝড় উঠেছে নেটিজেনদের। একজন লিখেছেন, অসাধারণ লাগছে। আরেক নেটিজেন লেখেন, মাশাআল্লাহ। অভিনেত্রীর এক ভক্ত লিখেছেন, হাসিতেই যেন লুকিয়ে থাকে সৌন্দর্য।

নতুন কুড়ির শিশুশিল্পী থেকে আজকের জনপ্রিয় অভিনেত্রী তিশা। তার অভিনয়ে সবসময়ই মুগ্ধ হন দর্শক। ‘সাত প্রহরের কাব্য’ নাটক দিয়ে টেলিভিশন পর্দায় পা রাখেন তিনি।

নুসরাত ইমরোজ তিশা

প্রসঙ্গত, ২০১০ সালের নির্মাতা মোস্তফা সরয়ার ফারুকীকে বিয়ে করেন তিশা। এ তারকা দম্পতির ইলহাম নুসরাত ফারুকী নামে একটি কন্যাসন্তান রয়েছে।

আরটিভি/এইচএসকে/এসএ

মন্তব্য করুন

Radhuni
  • বিনোদন এর পাঠক প্রিয়
আরও পড়ুন
‘কমিটিতে যোগ্য লোকের পাশাপাশি কিছু বিস্ময়কর নামও আছে’
কে স্বাধীনতার পক্ষে কে বিপক্ষে, প্রশ্ন ফারুকীর
জনগণ ভোটে নির্ধারণ করবে কাদেরটার পক্ষে তারা আছে: ফারুকী
বাংলাদেশের মানুষের বোঝার সময় এসেছে: ফারুকী