• ঢাকা মঙ্গলবার, ১৭ সেপ্টেম্বর ২০২৪, ২ আশ্বিন ১৪৩১
logo

হলি ফ্যামিলি হাসপাতালের অবসরপ্রাপ্তরা পেলেন গ্র্যাচুয়িটি

আরটিভি নিউজ

  ০১ আগস্ট ২০২৪, ১৯:৩৬

হলি ফ্যামিলি রেড ক্রিসেন্ট মেডিকেল কলেজ হাসপাতাল হতে অবসরপ্রাপ্ত চিকিৎসক, কর্মকর্তা-কর্মচারী ও সেবিকাদের গ্র্যাচুয়িটির বকেয়া অর্থ প্রদান করা হয়েছে।

বৃহস্পতিবার (১ জুলাই) সকালে কলেজ অডিটোরিয়ামে আয়োজিত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে বাংলাদেশ রেড ক্রিসেন্ট সোসাইটির চেয়ারম্যান অধ্যাপক ডা. এম. ইউ. কবীর চৌধুরী তাদের হাতে চেক তুলে দেন। হাসপাতালের নিজস্ব তহবিল থেকে গ্র্যাচুইটির অর্থ প্রদান করা হয়।

হাসপাতালের আর্থিক সংকটের কারণে অবসরপ্রাপ্তদের গ্র্যাচুয়িটির টাকা যথাসময়ে প্রদান করা সম্ভব হয়নি। বর্তমান চেয়ারম্যান দায়িত্ব গ্রহণের পর বিষয়টি মানবিক দৃষ্টিতে এনে ৪০৮ জনকে গ্র্যাচুয়িটির অর্থ প্রদানের এই উদ্যোগ গ্রহণ করেন এবং প্রদান করেন। নিজে অথবা মনোনীত ব্যক্তিদের মাধ্যমে সকলেই চেক গ্রহণ করেন এবং ভবিষ্যতেও এই ধারা অব্যাহত রাখার বিষয়ে সকলের কাছে দোয়া প্রার্থনা করেন। হলি ফ্যামিলি হাসপাতালের পুরোনো ঐতিহ্য ফিরিয়ে আনতে ও সেবার মান বাড়াতে এই উদ্যোগ গ্রহণ করা হয়েছে উল্লেখ করে কবীর চৌধুরী বলেন, ‘আমি দায়িত্ব গ্রহণের পর হাসপাতালের সকল অবসরপ্রাপ্ত কর্মকর্তা-কর্মচারীকে পারিতোষিক প্রদানের সিদ্ধান্ত নেই। পর্যায়ক্রমে তাদের সকল পাওনা পরিশোধ করে কর্তৃপক্ষ ঋণমুক্ত হবে।’

এ সময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন বাংলাদেশ রেড ক্রিসেন্ট সোসাইটির ভাইস চেয়ারম্যান লুৎফুর রহমান চৌধুরী হেলাল, ব্যবস্থাপনা পর্ষদ সদস্য মুন্সী কামরুজ্জামান কাজল, অ্যাড. সোহানা তাহমিনা, রবীন্দ্র মোহন সাহা, মহাসচিব কাজী শফিকুল আযম, কলেজের অধ্যক্ষ অধ্যাপক ডা. মো. দৌলতুজ্জামান, হাসপাতাল পরিচালক অধ্যাপক ডা. এস এম খোরশেদ আলম মজুমদার, কলেজের উপাধ্যক্ষ অধ্যাপক ডা. মোহাম্মদ মোর্শেদ, উপ-পরিচালক ডা. দাস উত্তম কুমার ও ডা. শ.ম. আব্দুল মোনেমসহ সকল বিভাগীয় প্রধান ও সর্বস্তরের শিক্ষক, চিকিৎসক, কর্মকর্তা-কর্মচারী ও সেবিকারা।

মন্তব্য করুন

Radhuni
  • অন্যান্য এর পাঠক প্রিয়
আরও পড়ুন
রেড ক্রিসেন্টের নতুন চেয়ারম্যান মেজর জেনারেল রফিকুল, মহাসচিব ড. কবির
বন্যার্তদের সহায়তায় কাজ করছে রেড ক্রিসেন্ট
ঢাকা মেডিকেলে ভর্তি আহতদের মাঝে রেড ক্রিসেন্টের খাদ্যসামগ্রী বিতরণ
ছিন্নমূল ২ হাজার মানুষকে রেড ক্রিসেন্টের ত্রাণ সহায়তা