• ঢাকা মঙ্গলবার, ০১ অক্টোবর ২০২৪, ১৭ আশ্বিন ১৪৩১
logo

মিরপুর স্টেডিয়াম পরিদর্শন শেষে যা বললেন ক্রীড়া উপদেষ্টা

স্পোর্টস ডেস্ক, আরটিভি নিউজ

  ১৯ আগস্ট ২০২৪, ১৭:২৮
বাংলাদেশ
ছবি- বিসিবি

অন্তর্বর্তী সরকারের অধীনে যুব ও ক্রীড়া মন্ত্রণালয়ের উপদেষ্টার দায়িত্ব পেয়েছেন আসিফ মাহমুদ সজীব ভূঁইয়া। এরপরই দেশের ক্রীড়াঙ্গনকে ঢেলে সাজানোর পরিকল্পনা করেছেন তিনি। সে জন্য ক্রীড়া মন্ত্রণালয়ে অধীনে থাকা প্রতিষ্ঠানগুলো ঘুরে ঘুরে দেখছেন এই ক্রীড়া উপদেষ্টা। তারই ধারাবাহিকতায় আজ বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি) পরিদর্শন করেছেন আসিফ মাহমুদ।

সোমবার (১৯ আগস্ট) দুপুর একটার দিকে মিরপুরের হোম অব ক্রিকেটে প্রবেশ করেন যুব ও ক্রীড়াবিষয়ক উপদেষ্টা। তার ঘণ্টাখানেক আগেই বিসিবিতে উপস্থিত হয়েছিলেন তামিম ইকবাল।

এদিন আসিফ মাহমুদকে বিসিবির প্রেসিডেন্ট বক্স ঘুরে দেখান তামিম। পরে মাঠে প্রবেশ করেন তিনি। এ সময় তাদের সঙ্গে ছিলেন বিসিবির সিইও নিজামউদ্দিন চৌধুরী সুজন।

মাঠে প্রবেশের পর ড্রেসিংরুমের সামনে থেকে হেঁটে ইনডোরে যান নতুন উপদেষ্টা। সঙ্গে ছিলেন সাবেক অধিনায়ক হাবিবুল বাশার সুমনও। পরে মিডিয়া রুমেও প্রবেশ করেন আসিফ মাহমুদ। পরবর্তীতে একাডেমি ভবনে যান তারা।

পরিদর্শন শেষে বিসিবি মিডিয়াকে একটি সাক্ষাৎকার দেন এই ক্রীড়া উপদেষ্টা। এ সময় মিরপুরে অবকাঠামোগত যেসব উন্নয়ন বাকি আছে সেগুলো শেষ করার প্রতিশ্রুতি দেন তিনি।

আসিফ মাহমুদ, নতুন দায়িত্ব নেওয়ার পর ক্রীড়া মন্ত্রণালয়ে অধীনে যে প্রতিষ্ঠানগুলো আছে সেগুলো ঘুরে দেখছি। আজকে বিকেএসপিতে যাওয়ার কথা ছিল, কিন্তু যেতে পারেনি। ক্রীড়া পরিদপ্তরসহ সবাই বিসিবিতে আসা হয়েছে। অবকাঠামোগত যে অবস্থা আছে, সেগুলো ঘুরে দেখলাম।

‘নারী ক্রিকেটারদের সঙ্গে দেখা হয়েছে। আর এখানে (বিসিবি) কোন কোন জায়গায় ঘাটতি আছে, সেগুলা নোট করেছি, ইনশাল্লাহ সমস্যাগুলোর সমাধান করতে পারব।’

এদিকে আজ বিসিবি থেকে পদত্যাগ করেছেন ক্রিকেট বোর্ডের অপারেশন্স বিভাগের প্রধান জালাল ইউনুস। জাতীয় ক্রীড়া পরিষদের (এনএসসি) মনোনয়নে পরিচালক হিসেবে নিয়োগ পেয়েছিলেন তিনি। এবার সেই পদ থেকে সরে দাঁড়ালেন এই পরিচালক।

মন্তব্য করুন

Radhuni
  • খেলা এর পাঠক প্রিয়
আরও পড়ুন
সাকিবের নিরাপত্তা ইস্যুতে যা বললেন ক্রীড়া উপদেষ্টা
একই পদে দুই মেয়াদের বেশি থাকা যাবে না: ক্রীড়া উপদেষ্টা
মিরপুর উপজেলা বিএনপির কমিটি বিলুপ্ত
সেনাপ্রধানের কুমিল্লা এরিয়া পরিদর্শন