• ঢাকা বৃহস্পতিবার, ১৯ সেপ্টেম্বর ২০২৪, ৪ আশ্বিন ১৪৩১
logo

বাড়ি ফেরার পথে মাইক্রোবাসের ধাক্কায় নানি-নাতনির মৃত্যু

পঞ্চগড় প্রতিনিধি, আরটিভি নিউজ

  ১১ জুলাই ২০২৪, ২৩:৩৩
ছবি : আরটিভি

পঞ্চগড়ের আটোয়ারীতে ইজিবাইকে মাইক্রোবাসের ধাক্কায় নানি মোছা. বেগম (৫৫) ও নাতনি আয়েশা আক্তারের (৫) মৃত্যু হয়েছে।

বৃহস্পতিবার (১১ জুলাই) বিকেল ৬টায় উপজেলার রাধানগর ইউনিয়নের বড়দাপ গোয়ালদিঘী এলাকায় বেসরকারি এনজিও আরডিআরএস অফিসের সামনে আটোয়ারী-রুহিয়া আঞ্চলিক সড়কে এ দুর্ঘটনা ঘটে।

ঘটনার পরে আহতদের উদ্ধার করে প্রথমে আটোয়ারী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেওয়া হয়। পরে তাদের শারীরিক অবস্থা আশঙ্কাজনক হওয়ায় জরুরি বিভাগের কর্তব্যরত চিকিৎসক উন্নত চিকিৎসার জন্য ঠাকুরগাঁও আধুনিক সদর হাসপাতালে স্থানান্তরিত করেন। পরে ঠাকুরগাঁও হাসপাতালে নেওয়ার পথে তাদের মৃত্যু হয়।

নিহত বেগম উপজেলার রাধাঁনগর ইউনিয়নের বড়দাপ গোয়ালদিঘী কোনপাড়া এলাকার মৃত দুলাল উদ্দীনের স্ত্রী ও আয়েশা একই এলাকার সাবিরুল ইসলামের মেয়ে।

নিহতের পরিবারের বরাত দিয়ে রাধানগর ইউনিয়নের পরিষদের চেয়ারম্যান আবু জাহেদ বলেন, বৃহস্পতিবার বিকেলে ব্যক্তিগত কাজে নাতনিকে নিয়ে ফকিরগঞ্জ বাজারে যায় নানি বেগম। কাজ শেষে বাসায় ফেরার জন্য ইজিবাইকে ওঠেন তারা। পরে তারা ইউনিয়নের বড়দাপ গোয়ালদিঘী এলাকায় বেসরকারি এনজিও আরডিআরএস অফিসের সামনে পৌঁছালে ইজিবাইক থেকে নেমে সড়ক পার হওয়ার জন্য দাঁড়িয়ে ছিলেন। এ সময় আটোয়ারী-রুহিয়া সড়ক দিয়ে ঠাকুরগাঁওগামী একটি মাইক্রোবাস তাদের সজোরে ধাক্কা দিলে মহাসড়কে ছিটকে পড়েন তারা। এতে মাথা, মুখসহ শরীরের বিভিন্ন জায়গায় গুরুতর আঘাতপ্রাপ্ত হন তারা। পরে স্থানীয়দের সহযোগিতায় তাদের উদ্ধার করে আটোয়ারী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেওয়া হয়। তবে তাদের শারীরিক অবস্থা আশঙ্কাজনক হওয়ায় জরুরি বিভাগের কর্তব্যরত চিকিৎসক উন্নত চিকিৎসার জন্য ঠাকুরগাঁও আধুনিক সদর হাসপাতালে স্থানান্তরিত করেন। পরে হাসপাতালে নেওয়ার পথে তাদের মৃত্যু হয়। এদিকে ঘটনার পরপরই ঘাতক মাইক্রোবাসটি নিয়ে চালক পালিয়ে গেছেন।

আটোয়ারী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মুসা মিয়া জানান, ইজবাইকের সঙ্গে মাইক্রোবাসের সংঘর্ষে নানি-নাতনির মৃত্যু হয়েছে। ঘাতক মাইক্রোবাসটিকে পুলিশ খুঁজছে। মরদেহ আইনি প্রক্রিয়া শেষে পরিবারের কাছে হস্তান্তর করা হবে। তবে নিহতদের পরিবারের পক্ষ থেকে অভিযোগ দায়ের করা হলে আইনানুগ ব্যবস্থা নেওয়া হবে।

মন্তব্য করুন

Radhuni
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়
আরও পড়ুন
জাবিতে মারধরের শিকার সাবেক ছাত্রলীগ নেতার মৃত্যু
এসি লাগাতে গিয়ে বিদ্যুৎস্পৃষ্টে প্রাণ গেল মিস্ত্রির 
ডেঙ্গুতে আরও ৬ জনের মৃত্যু, নতুন আক্রান্ত ৮৬৫
স্বামী-শাশুড়ির আগুনে দেড় মাস পর গৃহবধূর মৃত্যু