• ঢাকা মঙ্গলবার, ১৭ সেপ্টেম্বর ২০২৪, ২ আশ্বিন ১৪৩১
logo

নিখোঁজের ৩ দিন পর ঝরনায় মিলল শিক্ষার্থীর মরদেহ

স্টাফ রিপোর্টার (চট্টগ্রাম), আরটিভি নিউজ

  ০৫ সেপ্টেম্বর ২০২৪, ২৩:৩৩
ছবি : সংগৃহীত

চট্টগ্রামের মীরসরাইয়ের খৈয়াছড়া ঝরনায় নিখোঁজের ৩ দিন পর সিফাতুর রহমান মজুমদার নামে এক শিক্ষার্থীর মরদেহ উদ্ধার করা হয়েছে।

বৃহস্পতিবার (৫ সেপ্টেম্বর) দুপুর দেড় টার দিকে খৈয়াছড়া ঝরনার কূপে তার লাশ ভেসে উঠলে ফায়ার সার্ভিস কর্মীরা তা উদ্ধার করে।

মীরসরাই ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স স্টেশনের স্টেশন কর্মকর্তা ইমাম হোসেন পাটোয়ারী বিষয়টি নিশ্চিত করেন।

তিনি বলেন, বুধবার সকাল থেকে সন্ধ্যা পর্যন্ত ঝরনা এলাকায় ঝরনার প্রতিটি ধাপে খুঁজেও সিফাতুরের সন্ধান মেলেনি। সকাল থেকে ফায়ার সার্ভিসের একটি ডুবুরি দল তল্লাশি শুরু করে। দুপুরের দিকে ভাসমান মরদেহ উদ্ধার করা হয়।

১৩ বন্ধুকে নিয়ে ঢাকা থেকে ঘুরতে আসেন সিফাতুর রহমান গত মঙ্গলবার (৩ সেপ্টেম্বর) নিখোঁজ হন তিনি।

নিহত সিফাতুরের সঙ্গে ঘুরতে আসা বন্ধুরা জানান, তারা মঙ্গলবার বেলা সাড়ে ১১টায় ঝরনা এলাকায় ঢোকেন। কিছুক্ষণ ঘুরেফিরে পাহাড়ের একটি স্থানে বন্ধুরা মিলে নাশতা করেন। এরপর বিকেল ৩টার দিকে সিফাতুর নিখোঁজ হন। পরবর্তী কয়েক ঘণ্টা খোঁজার পরও তার খোঁজ না মেলায় বিষয়টি তার পরিবারকে জানায় এবং পরে ওই দিন দিবাগত রাত ৮টার দিকে মীরসরাই থানা পুলিশের কাছে বিষয়টি জানায়।

পরদিন বুধবার সকাল থেকে ফায়ার সার্ভিসের উদ্ধার কর্মীরা ঝরনার কূপে-জঙ্গলে সবখানে খুঁজেছে, কিন্তু পায়নি। সর্বশেষ বৃহস্পতিবার দুপুর ১২টার দিকে সিফাতুরের মরদেহ ঝরনার কূপের পানিতে ভেসে উঠলে দুপুর ১টার দিকে তার মরদেহ উদ্ধার করে ফায়ার সার্ভিস কর্মীরা।

নিহত সিফাতুর রহমান মজুমদার ঢাকার মিরপুর-১ এলাকার মোস্তাফিজুর রহমানের ছেলে। তিনি ইউনিভার্সিটি অব ডেভলপমেন্ট অল্টারনেটিভের (ইউডা) চারুকলা বিভাগের শিক্ষার্থী।

মীরসরাই থানার পরিদর্শক (তদন্ত) দ্বীপ্তেশ রায় জানান, লাশের সুরতহাল রিপোর্ট শেষে ময়নাতদন্তের জন্য চট্টগ্রাম মেডিক্যাল কলেজ (চমেক) হাসপাতালে প্রেরণ করা হয়েছে। সিফাতুরের লাশ ফুলে গেছে। মৃত্যুর কারণ ময়নাতদন্তের পর জানা যাবে। আপাতত এ ঘটনায় একটি অপমৃত্যু মামলার প্রস্তুতি নেওয়া হচ্ছে।

মন্তব্য করুন

Radhuni
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়
আরও পড়ুন
১৫ দিনে ডেঙ্গুতে প্রাণ গেল ৬ জনের 
সবচেয়ে বড় নিলাম বুধবার
অল্পের জন্য রক্ষা পেলেন যাত্রীরা
রাতে মাছ ধরতে গিয়ে নিখোঁজ, সকালে মিলল মরদেহ