• ঢাকা শুক্রবার, ১৮ অক্টোবর ২০২৪, ৩ কার্তিক ১৪৩১
logo

গৃহবধূর রহস্যজনক মৃত্যু: মরদেহ রেখে লাপাত্তা স্বামী

যশোর প্রতিনিধি, আরটিভি নিউজ

  ১৪ অক্টোবর ২০২৪, ১৪:২১
গৃহবধূর রহস্যজনক মৃত্যু: মরদেহ রেখে লাপাত্তা স্বামী
ছবি : সংগৃহীত

যশোরের অভয়নগর উপজেলার আড়পাড়া গ্রাম থেকে প্রীতি মন্ডল নামে এক গৃহবধূর মরদেহ উদ্ধার করেছে পুলিশ। খবর পেয়ে অভয়নগর থানা পুলিশ রোববার রাতে ওই গৃহবধূর মরদেহ উদ্ধার করে।

সোমবার (১৪ অক্টোবর) বিষয়টি নিশ্চিত করেছেন অভয়নগর থানার ওসি এস এম আকিকুল ইসলাম।

এ বিষয়ে প্রীতি মন্ডলের বাবা উত্তম মন্ডল বলেন, খবর পাই আমাদের মেয়ে মারা গেছে। সঙ্গে সঙ্গে আমরা মেয়ের স্বামীর বাড়ি আড়পাড়াতে যাই। গিয়ে দেখি খাটের ওপর মেয়ের মরদেহ পড়ে আছে। থানায় খবর দিলে রোববার রাত ৩টার দিকে পুলিশ মরদেহ উদ্ধার করে থানায় নিয়ে যায়।

যদিও প্রীতির পরিবারের অন্যান্য সদস্যদের দাবি, পরিকল্পিতভাবে মেয়েকে মেরে পালিয়েছে তার স্বামী সৌমিত্র ধর ও তার বাবা অমর ধর। এমনকি তাকে হাসপাতালে নেওয়ার ব্যবস্থাও করেনি তার শ্বশুর বাড়ির লোকেরা।

জানা যায়, দুই বছর আগে পরিবারের সম্মতি ছাড়াই সৌমিত্র ধরের হাত ধরে প্রীতি মন্ডল সৌমিত্র ধরের বাড়িতে আসে। সৌমিত্রের পরিবার নিজেদের দায়িত্বে তাদের বিয়ের ব্যবস্থা করে। বিয়ের পর থেকেই সৌমিত্রের পরিবার প্রীতি মন্ডলকে ভালোভাবে মেনে নিতে পারেনি। প্রতিনিয়ত তাদের মধ্যে ঝগড়া বিবাদ লেগেই থাকতো।

নিহতের ভাই হরিনাথ বিশ্বাস বলেন, ‘প্রীতির স্বামী ও তার পরিবারের লোকজন মিলে আমার বোনকে মেরে ফেলে তার মরদেহ রেখে বাড়ি ছেড়ে পালিয়ে গেছে সবাই। এখন তারা গলায় ফাঁস লাগানোর নাটক সাজাচ্ছেন।’

এ বিষয়ে ওসি এসএম আকিকুল ইসলাম বলেন, ‘গৃহবধূর মরদেহ উদ্ধার করে যশোর মর্গে পাঠানো হয়েছে। তদন্তপূর্বক আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হচ্ছে।’

আরটিভি/এমকে/এসএ

মন্তব্য করুন

Radhuni
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়
আরও পড়ুন
লক্ষ্মীপুরে দুর্বৃত্তদের কোপে গৃহবধূ খুন, গৃহকর্তা হাসপাতালে
লক্ষ্মীপুরে গৃহবধূকে হত্যার অভিযোগ, স্বামী-ভাসুর আটক
নিখোঁজের ৩ মাস পর গৃহবধূ হত্যার রহস্য উদঘাটন
ট্রেনে কাটা পড়ে গৃহবধূর মৃত্যু