• ঢাকা রোববার, ০৮ সেপ্টেম্বর ২০২৪, ২৪ ভাদ্র ১৪৩১
logo

অর্থহীনে যুক্ত হয়ে যা বললেন জাহিন রাশিদ

বিনোদন ডেস্ক, আরটিভি

  ১৯ মে ২০২৪, ১৭:২৯
ছবি : সংগৃহীত

দেশের জনপ্রিয় রক ব্যান্ড ‘অর্থহীন’-এ স্থায়ী সদস্য হিসেবে যুক্ত হয়েছে জাহিন রাশিদের নাম। এর আগে তিনি অস্থায়ী সদস্য হিসেবে ব্যান্ডে কাজ করছিলেন। সম্প্রতি স্থায়ী সদস্য হিসেবে নাম লিখিয়ে জাহিন কথা বলেছেন দেশের একটি গণমাধ্যমের সঙ্গে।

তিনি বলেন, অর্থহীনের গান শুনেই আমার বেড়ে ওঠা, বড় হওয়া। ‘অদ্ভুত সেই ছেলেটি’ আমার প্রথম স্টেজ শোতে বাজানো প্রথম গান। সুমন ভাই আমাদের কাছে একজন আইডল।

জাহিন আরও বলেন, ‘অর্থহীন’ আমার জন্য অনেক বড় জায়গা। ব্যান্ডের সদস্যরা খুব সহযোগিতা করছেন। এমনকি ব্যান্ডের ফ্যানরাও আমাকে যেভাবে গ্রহণ করেছেন, মর্যাদা দিয়েছেন, সেটা বজায় রাখার চেষ্টা করব।

এর আগে এক বার্তায় অর্থহীনের পক্ষ থেকে বলা হয়, জাহিন রাশিদ এখন থেকে অর্থহীনের নতুন সদস্য হিসেবে যুক্ত হয়েছেন। তিনি এখন থেকে স্থায়ীভাবে গিটার, কিবোর্ড, সেতার ও বাঁশি বাজাবেন। আমাদের পক্ষ থেকে তার জন্য শুভকামনা।

ব্যান্ডের বর্তমান লাইনআপ : সাইদুস সালেহীন সুমন, মার্ক ডন, মহান ফাহিম ও জাহিন রাশিদ।

প্রসঙ্গত, ‘অর্থহীন’ ব্যান্ডের দলনেতা সাইদুস সালেহীন সুমন বর্তমানে রয়েছেন থাইল্যান্ডে। সেখানে গেছেন নিয়মিত চেকআপের জন্য। এছাড়া ব্যান্ডটি তাদের ফিনিক্সের ডায়েরির সিক্যুয়েল অ্যালবাম ‘ফিনিক্সের ডায়েরি-২’ নিয়ে এই মুহূর্তে ব্যস্ত সময় পার করছে।

মন্তব্য করুন

Radhuni
  • বিনোদন এর পাঠক প্রিয়
আরও পড়ুন
মঞ্চে ফিরছে জনপ্রিয় ব্যান্ড ‘অর্থহীন’
অর্থহীনের নতুন সদস্যের নাম ঘোষণা