• ঢাকা মঙ্গলবার, ০১ অক্টোবর ২০২৪, ১৭ আশ্বিন ১৪৩১
logo

আমার শরীরে ১১টি অস্ত্রোপচার হয়েছে: বেজবাবা সুমন

বিনোদন ডেস্ক, আরটিভি

  ৩০ সেপ্টেম্বর ২০২৪, ১১:১৭
সাইদুস সালেহীন খালেদ সুমন

অসুস্থতার কারণে দীর্ঘদিন মঞ্চের বাইরে ছিলেন ‘অর্থহীন’র বেজিস্ট ও ভোকালিস্ট সাইদুস সালেহীন খালেদ সুমন। ভক্তদের কাছে ‘বেজবাবা সুমন’ নামেই পরিচিত তিনি। প্রায় এক বছর পর অবশেষে কনসার্ট দিয়ে মঞ্চে ফিরেছেন সুমন।

দর্শকদের মাতাতে স্টেজে ফিরেই মাইক্রোফোন হাতে তিনি জানান, সাত মাস ধরে শারীরিক অবস্থা ভালো না তার। ফলে বেশির ভাগ সময়ই চিকিৎসা নিতে দেশের বাইরে ছিলেন সুমন।

এদিকে দীর্ঘ বিরতির পর যখন মঞ্চে ফিরেছেন, তখনই বদলে গেছে দেশের রাজনৈতিক পটভূমি। এ প্রসঙ্গে তিনি মঞ্চে উঠে দর্শকদের উদ্দেশে গায়ক বলেন, গণ-অভ্যুত্থানের মাধ্যমে আমরা নতুন দেশ পেয়েছি। দেশের অনেক পরিবর্তন হলেও এ সময় আমাকে হাসপাতালের বিছানায় শুয়ে কাটাতে হয়েছে।

কারণ, গত সাত মাসে আমার শরীরে ১১টি অস্ত্রোপচার হয়েছে। তবে ভক্তদের এটাও জানিয়ে রাখলেন আপাতত তিনি সুস্থ। এখন ভক্তদের জন্য নতুন গান নিয়ে আসার পরিকল্পনা করছেন।

অসুস্থতা যেন পিছুই ছাড়ছে না সুমনের। প্রথমে ক্যানসার ধরা দিলেও পরে আরও জটিলতার মধ্যে থাকতে হয় তাকে। সুস্থ হলেও চিকিৎসা চালিয়ে যেতে হয়েছে এই গায়ককে। এসবের মাঝে গানে ফিরলেও চলতি বছরের জুনে তিনি ব্যাংকক যান চিকিৎসা নিতে।

গত ২৫ জুন অস্ত্রোপচারের জন্য ব্যাংককে পৌঁছান সুমন। সেখানে গত ৩ জুলাই পায়ে দুটি সার্জারি হয় তার। সেসময় ফেসবুকে বিষয়টি জানিয়ে ভক্তদের কাছে দোয়া চেয়ে লিখেছিলেন, ‘আগামীকাল আমার দুই পায়ে দুটি সার্জারি হবে। দুপুর বা বিকেলে আপডেট পাওয়া যাবে। সবাই দোয়া করবেন।’

পরে ভক্তদের এটাও জানান, ঠিকমতো পায়ের সার্জারি হয়েছে তার। বর্তমানে তিনি সুস্থ। নিয়মিত হতে পারেন গানে। সেই আভাসও দিলেন।

প্রসঙ্গত, গত ২৮ সেপ্টেম্বর ঢাকায় ‘লিজেন্ডস অব দ্য ডিকেড’ কনসার্টে গান করে পাকিস্তানি ব্যান্ড ‘জাল’। তাদের সঙ্গে ছিল ঢাকার জনপ্রিয় তিন ব্যান্ড ‘অর্থহীন’, ‘ভাইকিংস’ও ‘কনক্লুশন’।

আরটিভি/এসএ/

মন্তব্য করুন

Radhuni
  • বিনোদন এর পাঠক প্রিয়
আরও পড়ুন
অর্থহীনে যুক্ত হয়ে যা বললেন জাহিন রাশিদ
অর্থহীনের নতুন সদস্যের নাম ঘোষণা