• ঢাকা রোববার, ০৬ অক্টোবর ২০২৪, ২২ আশ্বিন ১৪৩১
logo

ডায়েট করতে গিয়ে করুণ অবস্থা অভিনেত্রীর

বিনোদন ডেস্ক, আরটিভি

  ২৫ জুন ২০২৪, ১৫:৩৪
সায়ন্তনী গুহঠাকুরতা
সায়ন্তনী গুহঠাকুরতা

ডায়েট যেমন একজন মানুষকে দেখতে আকর্ষণীয় করে তোলে, তেমনি করুণ পরিস্থিতিতেও পড়েন অনেকে। নিজেকে আকর্ষণীয় দেখাতে ডায়েট করে থাকেন অনেক তারকাই। ডায়েট করে নিজের মধ্যে আমূল পরিবর্তন এনেছেন অনেক সেলিব্রিটিই। অন্যদিকে এর ভিন্নতাও দেখা গেছে। ডায়েট করার কারণে প্রাণও গেছে অনেকের।

এবার ডায়েট করে জ্ঞান হারালেন ভারতীয় বাংলা অভিনেত্রী সায়ন্তনী গুহঠাকুরতা। শুধু তাই নয়, মাথা ঘুরে পড়ে গিয়ে পা-ও ভেঙে গেছে তার। গত ২৩ জুন রাতে এই ঘটনা ঘটেছে।

ভারতীয় গণমাধ্যমের সূত্র অনুযায়ী, গত রোববার রাতে ক্ষুধা অনুভব করায় ডিম সেদ্ধ করতে রান্না ঘরের দিকে হাঁটতে থাকেন সায়ন্তনী। হঠাৎ মাথা ঘুরে পড়ে যান অভিনেত্রী। প্রায় ১৫ মিনিট নিজের বাসায় অজ্ঞান হয়ে পড়েছিলেন তিনি।

জ্ঞান ফেরার পর তিনি বুঝতে পারেন ডান পা নাড়াতে পারছেন না সায়ন্তনী। কোনো রকম নিজেকে সোফা পর্যন্ত টেনে নিয়ে যান। পরে তার বন্ধু সুমনকে ফোন করলে খবর পেয়ে ছুটে যান তিনি।

এ প্রসঙ্গে সায়ন্তনী বলেন, অতিরিক্ত জিম আর কড়া ডায়েটের জন্য আমার এই অবস্থা। চিকিৎসক জানিয়েছেন, পায়ের পাতার হাড় ভেঙে গিয়েছে। আসলে আমাদের পেশায় প্রয়োজন অনুসারে চেহারায় বদল আনতেই হয়। তাই কাজের তাগিদে তারকারা ডায়েট করেন।

প্রসঙ্গত, মডেলিংয়ের মাধ্যমে শোবিজ দুনিয়ায় পা রাখেন সায়ন্তনী। এরপর টিভি সিরিয়ালের মাধ্যমে অভিনয়ে অভিষেক হয় তার। ‘কিরণমালা’, ‘সাত ভাই চম্পা’সহ বেশ কয়েকটি টিভি সিরিয়ালে অভিনয় করার পর নাম লেখান চলচ্চিত্রে। তার অভিনীত উল্লেখযোগ্য সিনেমা হলো, ‘সমান্তরাল’, ‘মায়া’, ‘জলে জঙ্গলে’, উমা প্রভৃতি।

সূত্র: সংবাদ প্রতিদিন

মন্তব্য করুন

Radhuni
  • বিনোদন এর পাঠক প্রিয়
আরও পড়ুন
কড়া ডায়েটে অজ্ঞান হয়ে হাসপাতালে অভিনেত্রী
দিনের শুরুটা হোক অ্যান্টি এজিং খাবার দিয়ে
প্রোটিনের ঘাটতি হলে শরীরের যেসব ক্ষতি হয়