• ঢাকা মঙ্গলবার, ০২ জুলাই ২০২৪, ১৮ আষাঢ় ১৪৩১
logo

বুবলীকে সেট থেকে বের করে দিয়েছিলেন ইকবাল!

আরটিভি নিউজ

  ২৯ জুন ২০২৪, ১৭:৪৫

বেশ কয়েক দিন ধরে আলোচনায় চিত্রনায়িকা শবনম বুবলী। পরপর দুই সিনেমা থেকে বাদ পড়ে বর্তমানে আলোচনায় তিনি। এমডি ইকবালের ‘বিট্রে’ ও জসিম উদ্দিন জাকিরের ‘মায়া—দ্য লাভ ২’ সিনেমা দুটি থেকে অপেশাদার কর্মকাণ্ডের জন্য এই অভিনেত্রী বাদ পড়েছেন বলে জানা গেছে।

সেই আলোচনার মধ্যে এবার আগুনে ঘি ঢেলে দিলেন নির্মিতব্য ‘বিট্রে’ সিনেমার পরিচালক মোহাম্মদ ইকবাল। আরটিভিকে তিনি জানালেন, শুটিং ইউনিট থেকে একবার বুবলীকে বের করে দিয়েছিলেন। সিদ্ধান্ত নিয়েছিলেন বুবলীকে নিয়ে আর কখনো সিনেমা নির্মাণ করবেন না তিনি। যদিও ঘটনা অনেক আগের। তবে বুবলীর বিভিন্ন মন্তব্যর কারণে সেট থেকে বের করে দেওয়ার কথা জানাতে বাধ্য হয়েছেন ইকবাল।

সম্প্রতি বুবলীকে ‘বিট্রে’ সিনেমা থেকে বাদ দেওয়ার কথা জানিয়েছিলেন ইকবাল। ৪০ ভাগ শুটিং সম্পন্ন হলেও তিনি বুবলীকে নিয়ে আর সিনেমা না করার সিদ্ধান্ত নিয়েছেন। তবে নায়িকার দাবি তিনি নিজেই সিনেমাটি থেকে সরে দাঁড়িয়েছিলেন। বুবলীর সরে দাঁড়ানোর কথায় ইকবাল বললেন ভিন্ন কথা।

তিনি বলেন, সে (বুবলী) যদি সরে দাঁড়ায় তাহলে আমার সাইনিং মানি এবং ৪০ শতাংশ শুটিংয়ের টাকা ফিরিয়ে দেক। যেহেতু সে নিজে থেকে সরে দাঁড়ানোর কথা বলল। এ নিয়ে আমি শিল্পী সমিতিতে লিখিত অভিযোগ জানাব।

এসময় যোগ করে ইকবাল বললেন, একবার কক্সবাজার শুটিং শুরুর করার আগে বুবলীকে সেট থেকে বের করে দিয়েছিলাম। তাকে বলেছিলাম তোমাকে দরকার নেই বের হয়ে যাও। ম্যানেজারকে বলেছিলাম বিমানের টিকিট করে দিতে। চলে যাক আমি ওরে নিয়ে সিনেমা করব না। নিজের ভুল বুঝতে পেরে তার এক ঘণ্টা পর এসে শুটিং করেছিল।

বুবলীকে কেন শুটিং সেট থেকে বের করে দেওয়া হয়েছিল জানতে চাইলে এই পরিচালক বলেন, এটা এখন বলা যাবে না। যদি কখনও এ নিয়ে বলতে হয় তখন সব খুলে বলব।

মন্তব্য করুন

  • বিনোদন এর পাঠক প্রিয়
আরও পড়ুন
বুবলীর কাছে কেন ‘সাইনিং মানি’ ফেরত চাইলেন নির্মাতা? 
বুবলীর নিউজ শেয়ার করে অপুর ‘হাসি’
শাকিবের কারণেই ইকবালকে এড়িয়ে চলেন বুবলী
বিয়ের ১ সপ্তাহ না যেতেই হাসপাতালে, মা হচ্ছেন সোনাক্ষী!