• ঢাকা মঙ্গলবার, ১৭ সেপ্টেম্বর ২০২৪, ২ আশ্বিন ১৪৩১
logo

তিন খানকে নিয়ে কঙ্গনার যে ইচ্ছা

বিনোদন ডেস্ক, আরটিভি

  ১৫ আগস্ট ২০২৪, ১১:১৭
ছবি সংগৃহীত

বলিউডের বিতর্কিত অভিনেত্রী কঙ্গনা রানাওয়াত। ঠোঁটকাটা হিসেবেও বেশ পরিচিতি রয়েছে তার। চলতি বছর ভারতের সংসদ সদস্য হওয়ার পর প্রথম সিনেমা মুক্তি পেতে যাচ্ছে তার। সিনেমাটির নাম ‘ইমার্জেন্সি’।

দীর্ঘদিন ধরেই আলোচনায় রয়েছে সিনমোটি। অভিনয়ের পাশাপাশি এই সিনেমার মাধ্যমে পরিচালক হিসেবেও আত্মপ্রকাশ করতে যাচ্ছেন কঙ্গনা। আগামী ৬ সেপ্টেম্বর মুক্তি পাবে সিনেমাটি।

এবার তিন খান— শাহরুখ, সালমান ও আমিরকে নিয়ে সিনেমা নির্মাণের ইচ্ছা প্রকাশ করেছেন কঙ্গনা। সম্প্রতি ‘ইমার্জেন্সি’ সিনেমার ট্রেলার মুক্তি উপলক্ষে আয়োজিত এক অনুষ্ঠানে এ কথা জানান তিনি।

কঙ্গনা বলেন, আমি তিন খানকে নিয়ে সিনেমা বানাতে চাই। আমি তাদের মেধাকে প্রদর্শন করতে চাই। তারা খুবই প্রতিভাবান। ইন্ডাস্ট্রিকে অনেক দিয়েছেন তারা। এ জন্য তাদের প্রতি কৃতজ্ঞ হওয়া উচিত।

তবে সিনেমা নির্মাণের কোনো প্রস্তুতি নিয়েছেন কি না কিংবা এ নিয়ে তিন খানের সঙ্গে কোনো আলোচনা হয়েছে কি না, সে ব্যাপারে কিছুই জানাননি কঙ্গনা। এমনকি বিষয়টি নিয়ে কোনো প্রতিক্রিয়া পাওয়া যায়নি তিন খানেরও।

প্রসঙ্গত, ‘ইমার্জেন্সি’ সিনেমায় ইন্দিরা গান্ধীর চরিত্রে অভিনয় করেছেন কঙ্গনা। সিনেমাটি নির্মাণও করছেন তিনি। কঙ্গনা অভিনীত সর্বশেষ মুক্তিপ্রাপ্ত সিনেমা ‘তেজাস’। গত বছরের ২৭ অক্টোবর মুক্তি পায় এটি। কিন্তু ৭০ কোটি রুপি বাজেটের এ সিনেমা মুখ থুবড়ে পড়ে বক্স-অফিসে।

মন্তব্য করুন

Radhuni
  • বিনোদন এর পাঠক প্রিয়
আরও পড়ুন
নতুন লুকে ভক্তদের চমকে দিলেন শাহরুখ
শাহরুখের দেখা পেতে ৩৫ দিন ধরে যে কাণ্ড ঘটালেন ভক্ত
সবাই আমাকে নিশানা করছে: কঙ্গনা
যে কারণে বিয়ে হচ্ছে না কঙ্গনার