• ঢাকা মঙ্গলবার, ১৭ সেপ্টেম্বর ২০২৪, ২ আশ্বিন ১৪৩১
logo

‘টেক্কা’র পোস্টারে নজর কাড়লেন রুক্মিণী

বিনোদন ডেস্ক, আরটিভি

  ০১ সেপ্টেম্বর ২০২৪, ১৫:৪৪
রুক্মিণী মৈত্র
রুক্মিণী মৈত্র

পশ্চিমবঙ্গের জনপ্রিয় অভিনেত্রী রুক্মিণী মৈত্র। চলতি বছরের দুর্গাপূজায় মুক্তি পেতে যাচ্ছে তার নতুন সিনেমা ‘টেক্কা’। তবে পর্দায় ঝলক দেখানোর আগেই নেটিজেনদের নজর কাড়লেন এই অভিনেত্রী।

সিনেমার মূল চরিত্রে দেখা যাবে দেবকে। ইতোমধ্যে সিনেমায় অভিনেতার এক ঝলকও দেখা গেছে। এবার প্রকাশ্যে এলো রুক্মিণীর ফার্স্ট লুক। আর সেই লুক দেখে অভিনেত্রীর প্রসংশায় মেতে উঠেছেন টিজেনরা।

সম্প্রতি সামাজিক মাধ্যমে ‘টেক্কা’র একটি পোস্টার শেয়ার করেন দেব। সেখানে সিনেমার ফার্স্ট লুকে দেখা যায় রুক্মিণীকে। এর আগে এমন লুকে অভিনেত্রীকে দেখেনি কেউ।

ওই পোস্টারে দেখ। যায়, সাদা শার্টের ওপর লেদার জ্যাকেট পরে রয়েছেন রুক্মিণী। ছোট চুলে চোখে সানগ্লাস, হাতে বন্দুক। সিনেমায় রুক্মিণীর চরিত্রের নাম মায়া।

ছবিটি শেয়ার করে ক্যাপশনে দেব লেখেন, ‘সাহেব বিবি গোলামের দেশে, আস্তিনে থাক। এবার পূজায় দেখা হচ্ছে ‘টেক্কা’র সঙ্গে। ক্ষমতা, দায়িত্ব, বিচার! মায়ার সঙ্গে আলাপ করুন যে পথঘাট শাসন করে বেড়ায়।’

প্রসঙ্গত, দেব-রুক্মিণী অভিনীত সিনেমা ‘টেক্কা’ নির্মাণ করেছেন সৃজিত মুখার্জী। এ ছাড়া সিনেমায় আরও অভিনয় করেছেন—স্বস্তিকা মুখার্জী, সৃজা দত্ত প্রমুখ।

মন্তব্য করুন

Radhuni
  • বিনোদন এর পাঠক প্রিয়
আরও পড়ুন
আজ সমাবেশ থেকে ‘নতুন বার্তা’ দেবেন তারেক রহমান
জামায়াত ক্ষমতায় গেলে কিছু চাপিয়ে দেবে না: ডা. তাহের
চাকরি দেবে এসিআই, থাকবে বিদেশ ভ্রমণের সুযোগ
জনবল নিয়োগ দেবে দারাজ, অভিজ্ঞতা ছাড়াই আবেদনের সুযোগ