• ঢাকা বৃহস্পতিবার, ১৯ সেপ্টেম্বর ২০২৪, ৪ আশ্বিন ১৪৩১
logo

মমতার পদত্যাগ চেয়ে শ্রীলেখার বার্তা

বিনোদন ডেস্ক, আরটিভি

  ১০ সেপ্টেম্বর ২০২৪, ২১:০৫
ছবি সংগৃহীত

বর্তমানে আরজি কর কাণ্ডে উত্তাল অবস্থায় রয়েছে ভারত। ন্যায় বিচার পাওয়ার আশায় দিনের পর দিন আন্দোলন করে যাচ্ছেন সাধারণ মানুষ। শুধু তারাই নন, সঠিক বিচরের জন্য তাদের পাশে এসে দাড়িয়েছেন টালিউড-বলিউডের তারকারাও।

এদিকে আরজি করের বিরুদ্ধে করা মামলায় কলকাতা সুপ্রিম কোর্টের শুনানির পর আন্দোলনরতদের ঘরে ফিরে যেতে ও আসন্ন দুর্গাপূজার উৎসবে মনোযোগ দিতে অনুরোধ করেছেন মুখ্যমন্ত্রী মমতা ব্যানার্জি।

মমতা ব্যানার্জির এমন বক্তব্যের তীব্র নিন্দা প্রকাশ করেছেন অভিনেত্রী শ্রীলেখা মিত্র। একইসঙ্গে মুখ্যমন্ত্রীর সরাসরি পদত্যাগও চান তিনি। সম্প্রতি সামাজিক যোগাযোগের মাধ্যমে একটি পোস্টে মুখ্যমন্ত্রীর বক্তব্যে প্রতিবাদ জানান শ্রীলেখা।

ওই স্ট্যাটাসে অভিনেত্রী লিখেছেন, কি বলবেন বলুন এবার? এক মাসে বাবা মা তার মেয়ের ধর্ষণ হত্যা ভুলে যাক? মানুষ আপনাদের অন্যায় আবারও মেনে নিক? চাঁদা আর ভাতায় সব চাপা পরে যাক? সেটি আর হচ্ছে না দিদি। আপনি মানে মানে গদিটি ছাড়েন তারপর হবে আমাদের পূজা, তিলোত্তমাদের পূজা। মানুষ আপনার পূজার ফানুসে আর ভুলছেনা....রিজাইন।

এর আগে গত ৫ সেপ্টেম্বর সুপ্রিম কোর্টে এই মামলার শুনানির দিন ধার্য ছিল। কিন্তু প্রধান বিচারপতি বেঞ্চে না বসায় তারিখ পিছিয়ে ৯ সেপ্টেম্বর করা হয়। এদিন শুনানির পর নবান্নে এক প্রশাসনিক বৈঠকে মমতা বলেন, এক মাস কেটে গেছে। আমি আপনাকে অনুরোধ করছি, পূজায় ফিরে আসুন, উদযাপনে ফিরে আসুন।

প্রসঙ্গত, পশ্চিমবঙ্গের আর জি করে ঘটে যাওয়া ন্যাক্কারজনক ধর্ষণ ও হত্যার বিচার চেয়ে সবার আগে রাজপথে নেমেছিলেন শ্রীলেখা। বরাবরই যে কোনো অন্যায়ের কথা বলতে দেখা যায় তাকে। ইন্ডাস্ট্রিতে ঠোঁটকাটা হিসেবেও পরিচিত তিনি। কোনো অনিয়ম-অত্যাচার দেখলেই প্রতিবাদ করতে পিছপা হন না এই অভিনেত্রী।

মন্তব্য করুন

Radhuni
  • বিনোদন এর পাঠক প্রিয়
আরও পড়ুন
ধর্ষণের হুমকি, মামলা করলেন অভিনেত্রী