• ঢাকা মঙ্গলবার, ১৭ সেপ্টেম্বর ২০২৪, ২ আশ্বিন ১৪৩১
logo

ধর্ষণের হুমকি, মামলা করলেন অভিনেত্রী

বিনোদন ডেস্ক, আরটিভি

  ২৪ আগস্ট ২০২৪, ০৯:৫৬
মিমি চক্রবর্তী
মিমি চক্রবর্তী

পশ্চিমবঙ্গের আরজি কর মেডিকেলে নারী চিকিৎসককে ধর্ষণ-খুনের ঘটনায় প্রতিবাদ করায় সোশ্যাল মিডিয়ায় প্রকাশ্যে ধর্ষণের হুমকি দেওয়া হয় মিমি চক্রবর্তীকে। এবার সেই হুমকিদাতার বিরুদ্ধে মামলা করলেন অভিনেত্রী।

জানা গেছে, আরজি কর-কাণ্ডে ভুক্তভোগী নারীর পরিবারকে ১০ লাখ রুপি ক্ষতিপূরণের প্রস্তাব দিয়েছিলেন পশ্চিমবঙ্গের মুখ্যমন্ত্রী মমতা ব্যানার্জি। সেই প্রসঙ্গ তুলে ধরে মিমিকেই ধর্ষণের হুমকি দেন এক নেটিজেন।

সামাজিক যোগাযোগমাধ্যমে ওই নেটিজেন লেখেন, এমন ঘটনা যদি মিমির সঙ্গে ঘটত তাহলে তাকে পরিবারকেও ১০ লাখ টাকা দেওয়া হতো নাকি? তাহলে মিমিকে আমার ঘরে পাঠিয়ে দিলে ওর পরিবারকে ১০ লাখ টাকা দিয়ে দেব।

পোস্টটি নজর এড়ায়নি মিমির। এ ঘটনার পর মিমি চক্রবর্তী কলকাতা পুলিশের সাইবার ক্রাইম বিভাগে অভিযোগ জানান। পুলিশ তাতে সাড়া দিয়েছে। বিষয়টি নিয়ে মাইক্রোব্লগিং সাইট এক্সে (টুইটার) একটি পোস্ট দেন মিমি।

ক্যাপশনে অভিনেত্রী লেখেন, সাইবার ক্রাইম বিভাগ আমাকে সাহায্য করেছে। এ বিষয়ে এফআইআর (মামলা) দায়ের করা হয়েছে। ওই সব অ্যাকাউন্টগুলো চিরতরের জন্য ডি-অ্যাক্টিভেট করা হয়েছে। পুলিশ চেষ্টা করছে দুজন প্রধান অভিযুক্তদের খুঁজে বের করার। কারণ, তারা সব কমেন্ট মুছে আপাতত ইনকগনিটো মুডে চলে গেছে।

এর আগে ধর্ষণের হুমকির স্ক্রিনশট শেয়ার করে মিমি লিখেছিলেন, আমরা কী এই কারণেই লড়ছি? আমরা একজন মহিলার জন্য বিচার চাচ্ছি তাই না?

অভিনেত্রী আরও লেখেন, ধর্ষণের হুমকি দেওয়াটা যেন জলভাত করে ফেলেছে এরা। তারাই আবার ভিড়ের মধ্যে মিশে বলছেন, মেয়েদের পাশে রয়েছেন! এটা কোন ধরনের শিক্ষা।

প্রসঙ্গত, বরাবরই স্পষ্টবাদী স্বভাবের মানুষ মিমি। নানা বিষয়ে নিজের মতামত দৃঢ়ভাবে প্রকাশ করতে দেখা যায় তাকে।

মন্তব্য করুন

Radhuni
  • বিনোদন এর পাঠক প্রিয়
আরও পড়ুন
মমতার পদত্যাগ চেয়ে শ্রীলেখার বার্তা
প্রকাশ্যে মিমি চক্রবর্তীকে ধর্ষণের হুমকি
বুবলীকে চেনেন না মিমি চক্রবর্তী!
মায়ের হাতে ‘রত্নগর্ভা’ পুরস্কার, আপ্লুত মিমি