• ঢাকা শনিবার, ০৫ অক্টোবর ২০২৪, ২১ আশ্বিন ১৪৩১
logo

বিরাট-আনুশকার বিয়ের গোপন তথ্য ফাঁস

বিনোদন ডেস্ক, আরটিভি

  ০৩ অক্টোবর ২০২৪, ১৭:৫২
ছবি: সংগৃহীত

২০১৭ সালের ডিসেম্বরে ইতালির ফ্লোরেন্সে গিয়ে রাজকীয় আয়োজনে বিয়ে করেছিলেন ভারতীয় তারকা দম্পতি বিরাট কোহলি ও আনুশকা শর্মা। তাদের সম্পর্ক নিয়ে চর্চা বিটাউনে থাকলেও বিয়ে নিয়ে একেবারেই নীরব ছিলেন দুজন। এবার জানা গেল, বিরাট-আনুশকার বিয়ের গোপন তথ্য।

বিরাট-আনুশকার বিয়ের সংগীতশিল্পী গুরুদাস। সেখানে বেশ কিছু পাঞ্জাবি গান গেয়েছিলেন তিনি। সম্প্রতি সংবাদমাধ্যমকে দেওয়া এক সাক্ষাৎকারে বিরাট-আনুশকার বিয়ের গোপন তথ্য জানালেন এই গায়ক।

অনুষ্ঠানে পাঞ্জাবি গানের কথা নাকি বুঝতে পারছিলেন না আনুশকা। উল্টো দিকে পাঞ্জাবি সংস্কৃতিতেই বড় হয়েছেন বিরাট। এ প্রসঙ্গে গুরুদাস বলেন, গান গাওয়ার সময় দেখতে পাই আনুশকার কানে কানে কিছু বলছেন বিরাট। পরে তিনি বুঝতে পারেন, পাঞ্জাবি গানের কথা অনুবাদ করে তাকে বোঝাচ্ছেন তিনি।

তিনি আরও বলেন, বিরাট আমাকে খুবই ভালোবাসেন। আমি ভাবছিলাম, তিনি সকলকে আমন্ত্রণ জানিয়েছেন। আমাকে এত ভালোবাসা সত্ত্বেও একবারও ডাকলেন না! কিন্তু সংগীতশিল্পীর জন্য এক চমকের ব্যবস্থা করে রেখেছিলেন বিরাট। গুরুদাস জানতেনই না দিল্লিতে কার প্রীতিভোজের অনুষ্ঠানে তিনি গান গাইতে যাচ্ছেন।

তারপর থেকে দিল্লিতে বহু দম্পতির বিয়েতে গান গেয়েছেন গুরুদাস। বিরাট-আনুশকার বিয়ের আনুষ্ঠানে যে গানগুলো গেয়েছিলেন, সেই গানগুলোই বারবার অনুরোধ আসে বলে জানান এই পাঞ্জাবি সংগীতশিল্পী।

আরটিভি/এইচএসকে

মন্তব্য করুন

Radhuni
  • বিনোদন এর পাঠক প্রিয়
আরও পড়ুন
একই দলে খেলবেন সাকিব-বাবর-কোহলিরা!
৪ কারণে ভারত ছাড়বেন বিরাট-আনুশকা
ভারতের বিশ্বকাপ জয়ে বিরাট-আনুশকার মেয়ের আবেগঘন প্রশ্ন 
গ্যালারিতে রেগে আগুন আনুশকা, যা হলো অভিনেত্রীর