• ঢাকা রোববার, ০৬ অক্টোবর ২০২৪, ২২ আশ্বিন ১৪৩১
logo

যে কারণে কলকাতার রাস্তায় পোশাক বদলাতে বাধ্য হন বিদ্যা বালান

বিনোদন ডেস্ক, আরটিভি

  ০৫ অক্টোবর ২০২৪, ১৫:৪১
বিদ্যা বালান

বলিউডের জনপ্রিয় অভিনেত্রী বিদ্যা বালান। ক্যারিয়ারে বেশ কয়েকটি হিট সিনেমা উপহার দিয়েছেন তিনি। অভিনেত্রীর অন্যতম সুপারহিট সিনেমা ‘কাহানি’। এই সিনেমার শুটিং হয়েছে কলকাতার বিভিন্ন রাস্তায়। কলকাতার অলিতে গলিতে শুটিং করতে অকেটাই বেগ পেতে হয়েছিল তাকে।

এমনকি কলকাতার রাস্তায় পোশাক বদলাতেও বাধ্য হন বিদ্যা। সম্প্রতি জানা গেল, ‘কাহানি’র শুটিং চলাকালীন কিছু অজানা খবর। সিনেমাটি নির্মাণ করেন পরিচালক সুজয় ঘোষ। নির্মাণ ক্যারিয়ারের পরিচালক হিসেবে এটিই ছিল তার প্রথম হিট সিনেমা।

ভারতীয় গণমাধ্যমে সুজয় বলেন, সিনেমাটি নির্মাণের সময় ভ্যানিটি ভাড়া নেওয়ার মতো সামর্থও ছিল না আমাদের। তা ছাড়া শুটিং থামিয়ে পোশাক বদলাতে যাওয়া ছিল অনেকটাই বিলাসিতা। এত টাইট বাজেটে কাজ করেছিলাম আমরা। তাই বাধ্য কলকাতার রাস্তায় পোশাক বদলাতে হয় বিদ্যাকে।

তিনি আরও বলেন, যতবারই তিনি পোশাক বদলেছেন, আমরা কালো কাপড় দিয়ে তার ইনোভা ঢেকে দিতাম। এভাবেই ভিতরে পোশাক বদলাতেন তিনি। তবে বিদ্যার মতো প্রতিষ্ঠিত নায়িকার কাছে এভাবে পোশাক বদলানোর সিদ্ধান্ত নেওয়া সহজ ছিল না। তবুও তিনি মানিয়ে নিয়ে কাজটা শেষ করেন।

জানা গেছে, ২০১২ সালে মুক্তিপ্রাপ্ত সিনেমা ‘কাহানি’যেন সুজয়ের ক্যারিয়ারের মোড় ঘুরিয়ে দিয়েছিল। ৮০ কোটি দিয়ে নির্মিত সিনেমাটি ১০০ কোটিরও বেশি ব্যবসা করে বক্সঅফিসে। আর সে সময় ১০০ কোটির ঘর ছাড়িয়ে যাওয়া যে কোনো সিনেমার কাছেই ছিল বিশাল ব্যাপার।

প্রসঙ্গত, আগামীতে শাহরুখ খানের সিনেমা নিয়ে আসছেন সুজয়। যেখানে প্রথমবার মেয়ে সুহানার সঙ্গে কাজ করবেন বলিউডের এই বাদশাহ। অন্যদিকে, ‘ভুল ভুলাইয়া থ্রি’ দিয়ে ফিরছেন বিদ্যা। ইতোমধ্যেই সিনেমাটির প্রথম ঝলক নজর কেড়েছে সবার।


আরটিভি/এইচএসকে

মন্তব্য করুন

Radhuni
  • বিনোদন এর পাঠক প্রিয়
আরও পড়ুন
আতঙ্ক ছড়াচ্ছে ‘ভুলভুলাইয়া থ্রি’র টিজার
যেভাবে ধূমপানে আসক্ত হয়েছিলেন বিদ্যা বালান
ধর্মীয় বিষয় নিয়ে বিদ্যা বালানের বিস্ফোরক মন্তব্য
নগ্ন পুরুষদের নিয়ে বিদ্যা বালানের মন্তব্য