• ঢাকা রোববার, ০৬ অক্টোবর ২০২৪, ২২ আশ্বিন ১৪৩১
logo

আতঙ্ক ছড়াচ্ছে ‘ভুলভুলাইয়া থ্রি’র টিজার

বিনোদন ডেস্ক, আরটিভি

  ২৮ সেপ্টেম্বর ২০২৪, ১৫:৪৩
ছবি সংগৃহীত

২০০৭ সালে অক্ষয় কুমার ও বিদ্যা বালান অভিনীত সিনেমা ‘ভুলভুলাইয়া’ মুক্তির পর ঝড় তোলে বক্সঅফিসে। অভিনয়ে দারুণ প্রশংসা কুড়ায় সিনেমার কলাকুশলীরা। এরপর মুক্তি পায় সিনেমার দ্বিতীয় কিস্তি ‘ভুলভুলাইয়া টু’। দর্শকদের মন জয় করে এই সিনেমাটিও। এরপর থেকে ‘ভুলভুলাইয়া থ্রি’ দেখার জন্য মুখিয়ে রয়েছেন সিনেমাপ্রেমীরা।

অবশেষে চলতি বছর দিওয়ালিতে মুক্তি পেতে যাচ্ছে সিনেমাটির তৃতীয় কিস্তি। সম্প্রতি প্রকাশ্যে এসেছে ‘ভুলভুলাইয়া থ্রি’র টিজার। মুক্তি পেতেই নেটদুনিয়ায় রীতিমতো আতঙ্ক ছড়াচ্ছে ভিডিওটি। টিজার দেখে বোঝাই যাচ্ছে বক্সঅফিসে কাঁপন ধরাবে এটি।

টিজারে দেখা যায়, শুরুতেই গা ছমছমে পরিবেশে নূপুরের শব্দে গায়ে কাঁটা ধরিয়ে দেন বিদ্যা বালান। অন্যদিকে ‘রুহ বাবা’ রূপে নিজেকে ধরা দিয়েছেন কার্তিক আরিয়ানও। রাজপ্রাসাদের অন্দরমহলে ঘটছে একের পর এক ভৌতিক কাণ্ড-কারখানা। রয়েছে অভিশপ্ত এক অতীত। আর ঠিক সেই প্রেক্ষাপটেই ‘রুহ বাবা’র আবির্ভাব ঘটে।

‘ভুলভুলাইয়া থ্রি’ সিনেমায় এবার বড় চমক নিয়ে আসছেন নির্মাতা অনীশ বাজমি। নতুন সিক্যুয়েলে যে আবারও চমক দেখাবেন বিদ্যা প্রথম টিজারেই তার প্রমাণ পাওয়া গেছে।

বিদ্যা বালান ও কার্তিক আরিয়ান ছাড়াও ‘ভুলভুলাইয়া থ্রি’-তে আরও রয়েছেন তৃপ্তি দিমরি। এ ছাড়া সিনেমায় অতিথি শিল্পী হিসেবে থাকবেন মাধুরী দীক্ষিত।

আরটিভি/এইচএসকে

মন্তব্য করুন

Radhuni
  • বিনোদন এর পাঠক প্রিয়
আরও পড়ুন
যে কারণে কলকাতার রাস্তায় পোশাক বদলাতে বাধ্য হন বিদ্যা বালান
যেভাবে ধূমপানে আসক্ত হয়েছিলেন বিদ্যা বালান
ধর্মীয় বিষয় নিয়ে বিদ্যা বালানের বিস্ফোরক মন্তব্য
নগ্ন পুরুষদের নিয়ে বিদ্যা বালানের মন্তব্য