• ঢাকা শনিবার, ০৫ অক্টোবর ২০২৪, ২১ আশ্বিন ১৪৩১
logo

রাফীর ‘ব্ল্যাক মানি’তে রুবেল, নায়িকা পূজা চেরী

আরটিভি নিউজ

  ০৫ অক্টোবর ২০২৪, ১৭:২৮
সংগৃহীত
ছবি: সংগৃহীত

বর্তমান সময়ের অন্যতম আলোচিত তরুণ নির্মাতা রায়হান রাফী। ইতোমধ্যে বেশ কয়েকটি চলচ্চিত্র দিয়ে দর্শকদের আস্থার প্রতীক হয়ে উঠেছেন তিনি। চলচ্চিত্র নির্মাণের পাশাপাশি ওয়েব ফিল্ম নির্মণেও ব্যস্ত এই পরিচালক। সম্প্রতি রাফী পরিচালিত ‘মায়া’ ওয়েব ফিল্ম মুক্তি পেয়েছে, যা ইতোমধ্যে দর্শকমনে দাগ কেটেছে। নতুন খবর হলো প্রথমবার তিনি নিয়ে আসছেন ওয়েব সিরিজ, যার নাম ‘ব্ল্যাক মানি’। এতে দেখা যাবে একসময়ের তুমুল জনপ্রিয় নায়ক রুবেলকে। আর নায়িকা হিসেবে দেখা যাবে পূজা চেরীকে।

‘ব্ল্যাক মানি’ নির্মাণ উপলক্ষে শনিবার (৫ অক্টোবর) বিকেলে রাজধানীর একটি হোটেলে সংবাদ সম্মেলনের আয়োজন করা হয়েছে। তার আগেই জানা যায়, এ বছরে ৬ পর্বের এই ওয়েব সিরিজটি মুক্তি দেওয়া হবে।

ওটিটি প্লাটফর্ম বঙ্গ-এর প্রযোজনায় নির্মিত হচ্ছে ‘ব্ল্যাক মানি’। চলতি সপ্তাহে সৈয়দপুরে এর শুটিং শুরু হবে। এতে আরও অভিনয় করবেন সালাউদ্দিন লাভলু, শিবা শানু, ইন্তেখাব দিনার প্রমুখ।

এদিকে রাফী চলতি সপ্তাহে বড়পর্দার জন্য ‘লায়ন’ নামে আরেকটি সিনেমার ঘোষণা দিয়েছেন। যেখানে অভিনয় করতে যাচ্ছেন কলকাতার সুপারস্টার জিৎ এবং ঢাকাই সিনেমার তারকা অভিনেতা শরিফুল রাজ।

আরটিভি/এএ-টি

মন্তব্য করুন

Radhuni
  • বিনোদন এর পাঠক প্রিয়
আরও পড়ুন
অমিকে চ্যালেঞ্জ ছুঁড়ে দিলেন রাফী
জিৎ-রাজকে নিয়ে রাফির ‘লায়ন’
হত্যা মামলার আসামি ‘ফাডা রুবেল’ গ্রেপ্তার
এ কাজ কোনো দিনই করতে চাই না আমি: পূজা চেরী