• ঢাকা বৃহস্পতিবার, ১৯ সেপ্টেম্বর ২০২৪, ৪ আশ্বিন ১৪৩১
logo

শুধু ত্রাণের কার্টন বিক্রি করেই যত লাখ টাকা পেল আস-সুন্নাহ ফাউন্ডেশন

আরটিভি নিউজ

  ১০ সেপ্টেম্বর ২০২৪, ১৪:১৩
শায়েখ আহমাদুল্লাহর ফেসবুক থেকে সংগৃহীত ছবি

জনপ্রিয় ইসলামিক স্কলার শায়েখ আহমাদুল্লাহ পরিচালিত আস-সুন্নাহ ফাউন্ডেশন। এই ফাউন্ডেশন থেকে সাম্প্রতিক বন্যায় ক্ষতিগ্রস্তদের ১০০ কোটি টাকার ত্রাণ বিতরণের ঘোষণা দেওয়া হয়েছে।

ক্ষতিগ্রস্তদের মাঝে বিতরণ করা চাল, ডাল, খেজুর, তেল, লবণ ও শুকনো খাবার প্যাকিজিংয়ের পর বেঁচে যাওয়া কার্টন বিক্রি করা হয়েছে ২ লাখ ৩৪ হাজার ৪২০ টাকার; যার পুরোটাই ফাউন্ডেশনের ত্রাণ তহবিলে যোগ করা হয়েছে।

মঙ্গলবার (১০ সেপ্টেম্বর) এক ফেসবুক পোস্টে এ তথ্য জানিয়েছেন শায়েখ আহমাদুল্লাহ। লোড করা একটি মিনি ট্রাক, ক্যাশ মেমো ও কার্টন বিক্রির বিশদ বিবরণের ছবি পোস্ট করে তিনি লিখেছেন, ‘এগুলো ক্রয়কৃত ত্রাণসামগ্রীর বিভিন্ন কার্টন। ত্রাণ প্যাকেজিংয়ের পর বেঁচে যাওয়া এই কর্টনগুলো আমরা ২ লাখ ৩৪ হাজার ৪২০ টাকায় বিক্রি করে ত্রাণ তহবিলে জমা করেছি।’

শায়েখ আহমাদুল্লাহ পরিচালিত আস-সুন্নাহ ফাউন্ডেশন স্বেচ্ছাসেবী সংগঠন হিসেবে বেশ সুনাম কুড়িয়েছে। এবারের বন্যাকবলিত মানুষের পাশে দাঁড়িয়ে আস্থাও অর্জন করেছে সংগঠনটি। দেশ-বিদেশ থেকে অনেকেই অনুদান পাঠিয়েছেন এখানে।

উল্লেখ্য, আস-সুন্নাহ ফাউন্ডেশন একটি অরাজনৈতিক, অলাভজনক ও মানবকল্যাণে নিবেদিত সেবামূলক প্রতিষ্ঠান। প্রতিষ্ঠানটি মহানবি মুহাম্মদ (সা.)-এর পদাঙ্ক অনুসরণ করে আর্তমানবতার সেবা, সমাজ সংস্কার, কর্মসংস্থান তৈরি, দারিদ্র্যবিমোচন, বহুমুখী শিক্ষায়ন প্রকল্প পরিচালনা ও ত্রাণ বিতরণসহ নানান কর্মসূচি পালন করে থাকে।

মন্তব্য করুন

Radhuni
  • সোশ্যাল মিডিয়া এর পাঠক প্রিয়
আরও পড়ুন
নোয়াখালীতে ১০ হাজার পরিবারের মাঝে পপির ত্রাণ বিতরণ
ত্রাণের টাকা ব্যাংকে রাখার কারণ জানালেন হাসনাত
বন্যার্তদের ত্রাণ সহায়তা, খরচ নিয়ে যা বললেন হাসনাত আব্দুল্লাহ
কার্টনে মিলল ২ নবজাতকের মরদেহ