• ঢাকা মঙ্গলবার, ১৭ সেপ্টেম্বর ২০২৪, ২ আশ্বিন ১৪৩১
logo

ঝিনাইদহ থেকে ত্রাণ নিয়ে আসলেন কুমিল্লার বন্যার্তদের জন্য

স্টাফ রিপোর্টার (কুমিল্লা), আরটিভি নিউজ

  ০৫ সেপ্টেম্বর ২০২৪, ২০:৩২
ছবি : আরটিভি

মানবতার টানে দীর্ঘ ৩শ কিলোমিটারের অধিক পথ পাড়ি দিয়ে কুমিল্লার বন্যার্তদের জন্য খাদ্য সহায়তা নিয়ে আসলেন ঝিনাইদহ সামাজিক ঐক্যের সদস্যরা।

ঝিনাইদহ সামাজিক ঐক্যের সকল সামাজিক সংগঠনগুলোর সহযোগিতা নিয়ে একদল অদম্য কিছু স্বেচ্ছাসেবী ৫০০টি পরিবারের জন্য ১ সপ্তাহের খাবার-ঔষধ ও প্রয়োজনীয় সামগ্রী নিয়ে বৃহস্পতিবার ভোরে কুমিল্লায় পৌঁছে। রাতেই তাদের একটি দল লক্ষ্মীপুরে খাদ্য সামগ্রী উপহার নিয়ে রওনা হয়।

সকাল ১০ টায় আরেকটি দল কুমিল্লার বুড়িচং উপজেলার উদ্যোগে রওনা হয়। তারা প্রথমে ঝিনাইদহ সামাজিক ঐক্যের পক্ষ থেকে বুড়িচং উপজেলার সেনাবাহিনীর ক্যাম্পে খাদ্য সামগ্রী তুলে দেন। পরে বুড়িচং উপজেলার হরিপুর গ্রামের বন্যার্তদের মধ্যে খাদ্য সামগ্রী বিতরণ করেন।

খাদ্য সামগ্রী বিতরণ শেষে কে এম সাইফুজ্জামান শিমুল বলেন, ঝিনাইদহ একটি সামাজিক ও মানবিক জেলা। যেখান থেকে আরও অনেক সংগঠন দেশের এই দুর্যোগের দিনে উপহার নিয়ে আগেও এসেছে এবং আরও অনেকেই পথে আছে। মিডিয়ার মাধ্যমে বন্যার ভয়াবহতা দেখে স্থানীয় সংবাদ কর্মী জহিরুল হক বাবুর সঙ্গে যোগাযোগ করে তারা বন্যার্তদের পাশে দাঁড়িয়েছে।

এই আয়োজনের পিছনে ছিলেন গাউস গোর্কি, নিউটন স্যার, ফজলুল হক টিটন, নাছির উদ্দিন, আনোয়ার ফিরোজ মাসুম, সাইফুল আরেফিন, এমদাদ শুভ্রসহ আরও অনেকে।

গণত্রাণ সামাজিক ঐক্য ঝিনাইদহ এর পক্ষ থেকে কুমিল্লার খাদ্য সামগ্রী বিতরণকালে উপস্থিত ছিলেন বুড়িচং প্রেসক্লাবের সভাপতি কাজী খোরশেদ আলম, গণত্রাণ সামাজিক ঐক্য ঝিনাইদহ এর স্বেচ্ছাসেবী জাহান লিমন, কানিজ তন্বী, মো. সালাউদ্দিন ও এসকে রুনা।

মন্তব্য করুন

Radhuni
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়
আরও পড়ুন
ভারতে পালানোর সময় মাদারীপুর জেলা আ.লীগের সভাপতি আটক
সাবেক রেলমন্ত্রীর বিছানায় টাকার ছড়াছড়ি, খেলছে শিশুরা
কুমিল্লার ১২ থানায় বড় রদবদল
বন্যার্তদের ত্রাণ সহায়তা, খরচ নিয়ে যা বললেন হাসনাত আব্দুল্লাহ