• ঢাকা বৃহস্পতিবার, ০৪ জুলাই ২০২৪, ২০ আষাঢ় ১৪৩১
logo

প্রিয়জন হারিয়ে শোকে কাতর রচনা ব্যানার্জি

বিনোদন ডেস্ক, আরটিভি

  ০১ জুন ২০২৪, ২০:১৯
রচনা ব্যানার্জি
রচনা ব্যানার্জি

পশ্চিমবঙ্গের জনপ্রিয় অভিনেত্রী রচনা ব্যানার্জি। ক্যারিয়ারে অসংখ্য ব্যবসাসফল সিনেমা উপহার দিয়েছেন তিনি। এখন আর আগের মতো অভিনয়ে দেখা যায় না তাকে। তবে অভিনয়ে না থাকলেও টিভি সঞ্চালনায় দীর্ঘদিন ধরেই কাজ করছেন রচনা।

পাশাপাশি সরব রয়েছেন রাজনীতির মাঠেও। ভারতের এবারের লোকসভা নির্বাচনের তৃণমূল কংগ্রেসের প্রার্থী তিনি। কিন্তু নির্বাচনের ফলাফলের আগেই রচনার পরিবারে নেমে আসে শোকের ছায়া।

বৃহস্পতিবার (৩০ মে) মধ্যরাতে না ফেরার দেশে পাড়ি জমিয়েছেন রচনার শাশুড়ি। এখন প্রিয়জনকে হারিয়ে শোকে পাথর এই অভিনেত্রী।

সাত দফার ভোটে কলকাতা দক্ষিণ কেন্দ্রে ভোট দেওয়ার কথা রয়েছে রচনার। এদিকে ভোটের প্রচারণার সময় অভিনেত্রীর পাশে স্বামী প্রবাল বসুকেও দেখা যায়। মা মারা যাওয়ায় ভেঙে পড়েছেন তার স্বামীও।

গেল বছর বাবাকে হারিয়েছেন রচনা। ভোটের প্রচারেও বাবার অনুপস্থিতির কথা স্মরণ করেন তিনি। এবার আরও এক অভিভাবককে হারালেন এই অভিনেত্রী।

প্রসঙ্গত, আগামী ৪ জুন লোকসভা ভোটের ফল ঘোষণা। সেদিনই জানা যাবে যে জনতার দরবারে দিদি নম্বর ওয়ান হতে পারলেন কিনা রচনা। এলাকায় বিরাট শোভাযাত্রা করে মনোনয়ন জমা দিতে গিয়েছিলেন তৃণমূলের এই প্রার্থী। ওই দিনও অভিনেত্রীর সঙ্গে ফ্রেমবন্দি হয়েছিলেন তার স্বামী প্রবাল।

সূত্র: এই সময়

মন্তব্য করুন

  • বিনোদন এর পাঠক প্রিয়
আরও পড়ুন
এমপি-মন্ত্রীদের বাড়ি-গাড়ির ওপর তৃণমূল কর্মীদের হক আছে: পলক
বাংলাদেশ-ভারতের মধ্যে গঙ্গার পানি বণ্টন চুক্তির নবায়নে ক্ষুব্ধ তৃণমূল
সায়নী ঘোষের ছক্কা
বিপুল ভোটে লকেটকে হারালেন রচনা