• ঢাকা মঙ্গলবার, ১৭ সেপ্টেম্বর ২০২৪, ২ আশ্বিন ১৪৩১
logo

শাফিনকে নিয়ে হামিনের আবেগঘন বার্তা

বিনোদন ডেস্ক, আরটিভি

  ০১ আগস্ট ২০২৪, ০৯:৪৭
ছবি: সংগৃহীত

ঘড়ির কাঁটায় বাংলাদেশ সময় ২৫ জুলাই ভোর ৬টা বেজে ৫০ মিনিট। সবাইকে শোক সাগরে ভাসিয়ে ‘চাঁদ তারা সূর্য’র দেশে পাড়ি জমান ব্যান্ড তারকা শাফিন আহমেদ। এর চার দিন পর ২৯ জুলাই তার মরদেহ দেশে আনা হয়। পরে ৩০ জুলাই গুলশানের আজাদ মসজিদে জানাজা শেষে তাকে বনানী কবরস্থানে বাবা সংগীতগুরু কমল দাশগুপ্ত এবং মা কিংবদন্তি নজরুলশিল্পী ফিরোজা বেগমের পাশে সমাহিত করা হয়।

প্রয়াত শাফিন আহমেদ ছিলেন মাইলস ব্যান্ডের সদস্য হামিন আহমেদের ছোট ভাই। স্বাভাবিকভাবেই ছোট ভাইয়ের মৃত্যুতে ভেঙে পড়েছেন হামিন। হৃদয়ে রক্তক্ষরণ হচ্ছে তার।

ফেসবুকে ভাইয়ের স্মৃতিচারণ করে তিনি লিখেছেন, আমি তোমাকে আমার হৃদয়ের কাছে রেখেছিলাম, যা এখন সম্পূর্ণভাবে অনুভব করছি। তুমি হয়তো মারা গেছো... কিন্তু চলে যাওনি। তুমি সবসময় আমার অংশ হয়ে থাকবে।

হামিন আহমেদ আরও লিখেছেন, যতক্ষণ সূর্য আলো ছড়াবে, বাতাস বইবে, বৃষ্টি ঝরবে... তুমি আমার মধ্যে চিরকাল বেঁচে থাকবে। আর এর কারণ শুধু আমি জানি। যতক্ষণ না আমাদের পরবর্তী দেখা হচ্ছে।

সহকর্মী থেকে ভক্ত-অনুরাগী সবাই হামিনের পোস্টে নানা ধরনের মন্তব্য করেছেন।

সংগীতশিল্পী পান্থ কানাই লিখেছেন, প্রার্থনা।

পলাশ রায় নামে একজন লিখেছেন, অনেক অনেক শ্রদ্ধা এবং ভালোবাসা।

রাজমিন চৌধুরী লিখেছেন, ভালোবাসা এবং শ্রদ্ধা।

সংগীতশিল্পী এলিটা করিম লিখেছেন, শাফিন ভাই চিরকাল তার গানে বেঁচে থাকবেন।

প্রসঙ্গত, ১৯৭৯ সালে বাংলাদেশের অন্যতম জনপ্রিয় ব্যান্ড ‘মাইলস’ গঠিত হয়। এর কিছুদিন পর এতে যুক্ত হন শাফিন আহমেদ ও হামিন আহমেদ। এরপর বাংলাদেশের অসংখ্য শ্রোতানন্দিত গান উপহার দিয়েছেন তারা।

মন্তব্য করুন

Radhuni
  • বিনোদন এর পাঠক প্রিয়
আরও পড়ুন
বন্ধু ডি মারিয়ার বিদায়ে আবেগঘন বার্তা মেসির
‘আর একটা গুলিও যেন ছাত্রদের ওপর না চলে’
যাদের চোখের জলে শাফিনের শেষবিদায়
বাবাকে কবরে শোয়াতে দেখে জ্ঞান হারান শাফিনপুত্র