• ঢাকা রোববার, ০৮ সেপ্টেম্বর ২০২৪, ২৪ ভাদ্র ১৪৩১
logo

শ্রীলঙ্কা সফরের সূচি ঘোষণা ভারতের

স্পোর্টস ডেস্ক, আরটিভি নিউজ

  ১২ জুলাই ২০২৪, ১৩:২৯
নেদারল্যান্ডস
ছবি : সংগৃহীত

চলতি জুলাইয়ের শেষদিকে শ্রীলঙ্কা সফরে যাচ্ছে ভারত। এই সফরে তিন ম্যাচের টি-টোয়েন্টি এবং ওয়ানডে সিরিজ খেলবে ম্যান ইন ব্লুরা। এবার সিরিজের সূচি প্রকাশ করছে শ্রীলঙ্কা ক্রিকেট (এসএলসি)।

সূচি অনুযায়ী, এই সিরিজ দুই দলের মধ্যকার টি-টোয়েন্টি দিয়ে শুরু হবে। সংক্ষিপ্ত ফরম্যাটের ম্যাচ দুটি মাঠে গড়াবে ২৬ ও ২৭ জুলাই।

দিন তিনেক বিরতি দিয়ে আগামী ১ আগস্ট থেকে ওয়ানডে সিরিজ শুরু হবে। ফের দুদিন বিরতি শেষে ৪ আগস্ট গড়াবে দ্বিতীয় ওয়ানডে এবং ৭ আগস্ট তৃতীয় ও শেষ ম্যাচ দিয়ে শেষ হবে সীমিত ওভারের সংস্করণের খেলা।

টি-টোয়েন্টি সিরিজের সবগুলো ম্যাচই পাল্লেকেলে স্টেডিয়ামে এবং কলম্বোর আর প্রেমাদাসা স্টেডিয়ামে ওয়ানডে ম্যাচগুলো অনুষ্ঠিত হবে। টি-টোয়েন্টি ম্যাচগুলো বাংলাদেশ সময় সন্ধ্যা সাড়ে ৭টায় এবং বাংলাদেশ সময় দুপুর ৩টায় ওয়ানডে ম্যাচ মাঠে গড়াবে।

এর আগে, সবশেষ ২০২১ সালের জুলাইয়ে শ্রীলঙ্কায় সফর করেছিল ম্যান ইন ব্লুরা। সে সময়ে দ্রাবিড় ভারপ্রাপ্ত কোচ হিসেবে দায়িত্ব পালন করেছিলেন। আর অধিনায়ক হিসেবে ছিলেন শিখর ধাওয়ান। সেবার ২-১ ব্যবধানে সিরিজ জিতেছিল ভারত। একই ব্যবধানে ম্যান ইন ব্লুদের টি-টোয়েন্টি সিরিজে হারিয়েছিল লঙ্কানরা।

একনজরে সিরিজের সূচি :

২৬ জুলাই : প্রথম টি-টোয়েন্টি, পাল্লেকেলে
২৭ জুলাই : দ্বিতীয় টি-টোয়েন্টি, পাল্লেকেলে
২৯ জুলাই : তৃতীয় টি-টোয়েন্টি, পাল্লেকেলে
১ আগস্ট : প্রথম ওয়ানডে, কলম্বো
৪ আগস্ট : দ্বিতীয় ওয়ানডে, কলম্বো
৭ আগস্ট : তৃতীয় ওয়ানডে, কলম্বো

মন্তব্য করুন

Radhuni
  • খেলা এর পাঠক প্রিয়
আরও পড়ুন
অন্তর্বর্তী সরকারকে স্বাগত জানাল নেদারল্যান্ডস 
নেদারল্যান্ডসকে হারিয়ে ইউরোর ফাইনালে ইংল্যান্ড
ইংল্যান্ডের সামনে এবার লড়াকু নেদারল্যান্ডস
ইউরোর সেমিফাইনালসহ টিভিতে আজকের খেলা