• ঢাকা মঙ্গলবার, ২৪ সেপ্টেম্বর ২০২৪, ৯ আশ্বিন ১৪৩১
logo

রাঙ্গামাটিতে জেলা বিএনপির ক্ষতিগ্রস্ত এলাকা পরিদর্শন

রাঙ্গামাটি প্রতিনিধি, আরটিভি নিউজ

  ২৩ সেপ্টেম্বর ২০২৪, ১৬:৩৫
রাঙ্গামাটিতে জেলা বিএনপির ক্ষতিগ্রস্ত এলাকা পরিদর্শন
ছবি : আরটিভি

রাঙ্গামাটিতে সংঘটিত সহিংস ঘটনায় ক্ষতিগ্রস্ত বিভিন্ন এলাকা পরিদর্শনসহ ক্ষতিগ্রস্ত ব্যবসায়ী ও পরিবারের সঙ্গে কথা বলেছেন রাঙ্গামাটি জেলা বিএনপি।

সোমবার (২৩ সেপ্টেম্বর) সকাল ১১টায় শহরের বনরূপা হ্যাপিড় মোড় এলাকা থেকে বিএনপি নেতৃবৃন্দ ক্ষতিগ্রস্ত এলাকা পরিদর্শন শুরু করে বনরূপা বাজার, ক্ষতিগ্রস্ত বনরূপা মসজিদ, মৈত্রী বিহারসহ বিভিন্ন এলাকা পরিদর্শন করেন।

এ সময় রাঙ্গামাটি জেলা বিএনপির সভাপতি দীপন তালুকদার দীপু, সাধারন সম্পাদক অ্যাডভোকেট মামুনুর রশীদ মামুন, সাংগঠনিক সম্পাদক মো. সাইফুল ইসলাম শাকিল, জেলা কৃষক দলের সভাপতি অলক বড়ুয়া রিন্টু, সদর থানা বিএনপির সভাপতি মো. মুজিবুল হক, পৌর বিএনপির সাধারণ সম্পাদক মাহবুবুল বাসেত অপু, জেলা জাসাসের সভাপতি মো. কামাল উদ্দিন, জেলা যুবদলের যুগ্ম সম্পাদক মো. নাজিম উদ্দিন প্রমুখ।

এ সময় জেলা বিএনপির সভাপতি দীপন তালুকদার দীপু জানান, পরাজিত শক্তিরাই পাহাড়ে সাম্প্রদায়িক উসকানি দিচ্ছে এবং এ ধরনের অনাকাঙ্ক্ষিত ঘটনা ঘটাচ্ছে।

তিনি বলেন, রাঙ্গামাটিতে সংঘটিত অনাকাঙ্ক্ষিত ঘটনায় ক্ষতিগ্রস্ত বিভিন্ন ধর্মীয় প্রতিষ্ঠান, ব্যবসায়িক প্রতিষ্ঠান, ক্ষতিগ্রস্ত সাধারণ ব্যবসায়ী ও পরিবারের সঙ্গে আমরা কথা বলেছি এবং তাদের পাশে থাকার জন্য বিএনপির পক্ষ থেকে আশ্বাস প্রদান করেছি।

তিনি আরও বলেন, বিএনপি সাস্প্রদায়িক সম্প্রীতিতে বিশ্বাসী। আমরা চাইনা, এ ধরনের ঘটনার পুনরাবৃত্তি হোক। জেলা বিএনপির পক্ষ থেকে জেলার ১০ উপজেলায় সম্প্রীতি সমাবেশ করা হবে।

বর্তমানে রাঙ্গামাটিতে পরিস্থিতি স্বাভাবিক রয়েছে বলে জানান তিনি।

আরটিভি/এমকে

মন্তব্য করুন

Radhuni
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়
আরও পড়ুন
সাজেকে আটকেপড়া পর্যটকরা ফিরছেন
দেশের পরিস্থিতি নিয়ে বৈঠকে বসেছে বিএনপির স্থায়ী কমিটি
মোটরসাইকেল শোভাযাত্রা, খোকনের বিরুদ্ধে ব্যবস্থা নিল বিএনপি
‘প্রভু হিসেবে নয় সৎ প্রতিবেশী হিসেবে ভারতের সঙ্গে সম্পর্ক রাখতে চায় বিএনপি’